বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কে নাম জড়াল সলমনের ছবি, শিশু অধিকার গোষ্ঠী তীব্র নিন্দা করল লেটস ড্যান্স ছোটু মোটুর

বিতর্কে নাম জড়াল সলমনের ছবি, শিশু অধিকার গোষ্ঠী তীব্র নিন্দা করল লেটস ড্যান্স ছোটু মোটুর

বিতর্কে নাম জড়াল সলমনের ছবির

Kisi Ka Bhai Kisi Ki Jaan: সলমন খানের ছবি বিতর্ক উসকে দিয়ে সমস্যায় পড়ল! আর্লি চাইল্ড অ্যাসোসিয়েশন এই ছবির লেটস ড্যান্স ছোটু মোটু গানটির তীব্র নিন্দা করেছে।

সদ্যই ইদের আগে ২১ এপ্রিল মুক্তি পেল ভাইজানের নতুন ছবি কিসি কা ভাই কিসি কি জান। এই ছবিতে ছোটদের কবিতা ব্যবহার করে একটি গান আছে। সম্প্রতি একটি সংস্থা সেই লেটস ড্যান্স ছোটু মোটু গানটি তীব্র নিন্দা করেছে। দর্শকদের থেকে ছবিতে মোটেই তেমন সাড়া পায়নি। বরং নেতিবাচক থেকে মিশ্র রিভিউ পেয়েছে এই ছবি, এটাই বলা যায়। এই ছবি মুক্তির আগেই ছবির নির্মাতারা এই গানটিকে প্রকাশ্যে আনেন ছোটদের অ্যান্থেম বলে।

সলমন খান সহ দেবী শ্রী প্রসাদ, নেহা ভসিন, হানি সিংকে এই গানে দেখা গিয়েছে। এই ছবিতে যেমন বহু তারকাকে দেখা গিয়েছে তেমনই এই ছবির গানে একাধিক শিশুকেও দেখা গিয়েছে। এই নাচের গানের সুরে বড় থেকে ছোট সকলেই মেতে উঠতে বাধ্য। কিন্তু সম্প্রতি এই গান একটি বিতর্কে জড়িয়ে পড়ে।

একটি রিপোর্ট অনুযায়ী আর্লি চাইল্ড অ্যাসোসিয়েশন এই লেটস ড্যান্স ছোটু মোটু গানটির তীব্র বিরোধিতা করে নিন্দা করেছে। এই সংস্থার প্রেসিডেন্ট ডক্টর স্বাতী পোপাট বৎস বলেছেন এখন যখন বর্তমান যুগের বাবা মায়েরা এই বস্তাপচা পুরনো ভাবনার কবিতা থেকে সন্তানদের দূরে নয় যাচ্ছে তখন এই ছবিটা সেই গানকে গ্লোরিফাই করেছে। সলমন খান ছোটদের মধ্যেও দারুণ জনপ্রিয়। অর্থাৎ মায়েরা এখন শিশুদের খাওয়ানোর জন্য বা জন্মদিনের পার্টিতে এই গান বাজাবে।

এই সংস্থার তরফে একটি খোলা চিঠিতে ছবির নির্মাতাদের উদ্দেশ্যে বলা হয়েছে, 'এই সংস্থা ছবি নির্মাতাদের অনুরোধ করছে তাঁরা যেন এই মাথামুন্ডুহীন গানটি সরিয়ে নেন। এই বহু পুরনো গান যা পুরনো ভাবনাকে গ্লোরিফাই করে সেটার প্রচা করবেন না।'

প্রসঙ্গত এই গানে টুইঙ্কেল টুইঙ্কেল, মেরি হ্যাড এ লিটিল ল্যাম্প, হাম্পটি ডাম্পটির মতো কবিতাগুলো ব্যবহৃত হয়েছে।

এই ছবিটির প্রযোজনা করেছেন সলমন খান ফিল্ম প্রোডাকশন, পরিচালনা করেছেন ফারহাদ সামজি। এই ছবিতে সলমন ছাড়াও পূজা হেগড়ে, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, জগবতী বাবু, ভূমিকা চাওলা, ভিজেন্দের সিং, রাঘব জুয়েল, শেহনাজ গিল, পলক তিওয়ারি, প্রমুখকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ 'এটা চাকরিজীবীদের অধিকার', মামলাকারী সরকারি কর্মীদের মুখে হাসি ফোটাল আদালত আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স বিরল রোগ এড়াতে চান! আপনার খাদ্যাভাস বজায় রাখুন এইভাবে, টিপস দিচ্ছে ICMR চেলসিতে শেষ হল মরিসিও পচেতিনো অধ্যায়, দল ছাড়লেন টিমের হেড কোচ এখনও শেষ হয়নি ভোট, এর মাঝেই আরও একদফা ডিএ বাড়ল! নির্দেশ জারি অর্থ দফতরের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল

Latest IPL News

মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.