বাংলা নিউজ > বায়োস্কোপ > Kisi Ka Bhai Kisi Ki Jaan teaser: রোম্যান্স আর মারকাটারি অ্যাকশন-‘কিসি কা ভাই, কিসি কি জান’-এ চেনা মেজাজে সলমন

Kisi Ka Bhai Kisi Ki Jaan teaser: রোম্যান্স আর মারকাটারি অ্যাকশন-‘কিসি কা ভাই, কিসি কি জান’-এ চেনা মেজাজে সলমন

প্রকাশ্যে টিজার

‘বস ভাই, নো মোর..', হাঁটুর বয়সীর সঙ্গে রোম্যান্স আর ধামেকেদার অ্যাকশনে মোড়া সলমনের ছবির টিজার প্রকাশ্যে। ইদে মুক্তি পাবে ‘কিসি কি ভাই, কিসি কা জান’। 

‘পাঠান’-এর সঙ্গে বড় পর্দায় মুক্তি পেয়েছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর টিজার। যারা হলে গিয়ে এই টিজার দেখার সুযোগ এখনও পাননি তাঁদের জন্য অবশেষে নেটমাধ্যমে প্রকাশ্যে এল সলমনের ইদ রিলিজের ঝলক। ১ মিনিট ৪০ সেকেন্ডের এই টিজারে একদম চেনা মেজাজে ধরা দিলেন ভাইজান।

টিজারের শুরুতেই সলমনের ফাটাফাটি ওয়ান লাইনার, ‘সহি কা হোগা সহি, গলত কা গলত’। এরপরই অ্যাকশন মুডে ধরা দিলেন সল্লু মিঁয়া। জানিয়ে দিলেন, ‘আমার কোনও নাম নেই, তবে লোকে আমাকে ভাইজান বলে’। মারকাটারি অ্যাকশনের ফাঁকেই হাঁটুর বয়সী পূজা হেগড়ের সঙ্গে রোম্যান্সেও মত্ত হতে দেখা গেল সলমনকে। কখনও আবার দক্ষিণ ভারতীয় সাজে মাত দিলেন সলমন। লুঙ্গি তুলে ডান্সও করলেন পুরোদমে।

এই ছবির টিজারে নজর কাড়ল ভেঙ্কটেশ দগ্গুবাতির অ্যাপিয়ারেন্স। সলমন-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবুরা। দুর্ভাগ্যবশত, ছবির টিজারে দেখা মিলল না ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’-এর। কিসি কা ভাই কিসি কি জান পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি।

‘পাঠান’-এ যেমন শাহরুখের সুদর্শন চেহারা নজর কেড়েছে, তেমনই এই ছবিতেও পুরুষালি চেহারায় সলমন খান ফের একবার চমকে দিয়েছেন। টিজারের শেষে রক্তাক্ত সলমনের দেখা মিলল। তবে চোখে-মুখে দৃঢ়তার ছাপ স্পষ্ট। তাঁর মুখে শোনা গেল জবরদস্ত সংলাপ, ‘যখন মন, শরীর বলে অনেক হয়েছে ভাই, এবার তো থামো, আমি বলি… ব্রিং ইট অন’।

এই ছবিতে শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিতেও রয়েছেন সলমন। করোনারকালে বক্স অফিসে সলমনের সিনেমা বলতে কেবল ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। তাও এই ছবির কেন্দ্রে ছিল অভিনেতার ভগ্নিপতি। আগে এই ছবির নাম ছিল ‘কভি ইদ, কভি দিওয়ালি’। পরে নাম পালটে দেন সলমন। আপতত অপেক্ষা ইদের, আসল ইদ মানেই বক্স অফিসে সলমন খানের ছবি। মাঝে কয়েক বছর করোনার জেরে সেই ট্রেন্ড ধরে রাখতে পারেননি সলমন। তবে ফের একবার পুরোনো ফর্মুলাকে কাজে লাগিয়েই ব্লক বাস্টার ছবি উপহার দিতে প্রস্তুত সলমন খান।

২০২৩-এ শুধু ‘কিসি কা ভাই, কিসি কা জান’ই নয় মুক্তি পাবে সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩'-ও। এই ছবিতে ফের একবার ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটিতে দেখা যাবে সলমন খানকে।

 

বন্ধ করুন