বাংলা নিউজ > বায়োস্কোপ > KK demise: 'বাবা দেখলে কী ভাবতেন?', কেকে-র সহকারীদের হেনস্থা না করার বার্তা গায়কের কন্যার
কেকে-র সঙ্গীদের পাশে থাকার বার্তা প্রয়াত গায়কের কন্যার।

KK demise: 'বাবা দেখলে কী ভাবতেন?', কেকে-র সহকারীদের হেনস্থা না করার বার্তা গায়কের কন্যার

  • আগাগোড়াই কেকে-র ছায়াসঙ্গী হয়ে থেকেছেন তাঁর দুই সহকারী- হিতেশ ভাট এবং শুভম ভাট। গায়কের আকস্মিক মৃত্যুর পর তাঁদের কাঠগড়ায় তোলে অনুরাগীদের একাংশ। প্রশ্ন ওঠে তাঁদের দায়িত্বজ্ঞান নিয়ে।

প্রয়াত গায়ক কেকে-র দুই সহকারীকে যেন কোনও প্রকার হেনস্থা না করা হয়। এই মর্মে অনুরোধ জানিয়ে নেটমাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেছেন কেকে-র কন্যা তামারা।

আগাগোড়াই কেকে-র ছায়াসঙ্গী হয়ে থেকেছেন তাঁর দুই সহকারী- হিতেশ ভাট এবং শুভম ভাট। গায়কের আকস্মিক মৃত্যুর পর তাঁদের কাঠগড়ায় তোলে অনুরাগীদের একাংশ। প্রশ্ন ওঠে তাঁদের দায়িত্বজ্ঞান নিয়ে। এ বাবার দুই বিশ্বস্ত সঙ্গীর পাশে দাঁড়ালেন তামারা। কেকে এবং টিমের একটি ছবি পোস্ট করেছেন তিনি। কেকে-র অনুপস্থিতিতেও তাঁর সঙ্গীদের একই রকম ভালোবাসা এবং সম্মান দেওয়ার অনুরোধ করেছেন।

কেকে-র জীবনে তাঁর সহকারী এবং সঙ্গীদের অবদানের কথা তুলে ধরেছেন তামারা। ধন্যবাদ জানিয়েছেন তাঁদের। লিখেছেন, 'হিতেশ কাকুকে আমি বলেছি, আমি, মা বা নকুল বাবার জীবনের শেষ সময়ে থাকতে পারিনি। তাঁকে শেষ বিদায়টুকু জানাতে পারিনি। কিন্তু আমরা খুশি যে, উনি বাবার পাশে ছিলেন।'

তাঁর সংযোজন, 'শুনছি, হিতেশ কাকু এবং শুভম প্রচুর ঘৃণাপূর্ণ বার্তা পাচ্ছে। ক্ষোভের শিকার হচ্ছে। বাবা এ সব দেখলে কী মনে করতেন? যাঁরা এ ধরনের হেনস্থার পথ বেছে নিচ্ছেন, তাঁরা একটু ভেবে দেখুন'।

ভুয়ো তথ্য এবং খবরের উপর ভিত্তি করে কেকে-র সহকারীদের সঙ্গে দুর্ব্যবহার না করার বার্তা দিয়েছেন তামারা। লিখেছেন, 'দয়া করে ওঁদেরও ভালোবাসা দিন। পাশে থাকুন। আমাদের মতো ওঁদেরও সেটা প্রয়োজন। আমরা সকলেই কষ্ট পাচ্ছি।'

বন্ধ করুন