বাংলা নিউজ > বায়োস্কোপ > এখনও টাটকা পুরনো স্মৃতি, কেকের মৃত্যু পর অভিষেকের এই অভ্যেসের কথা ফাঁস সংযুক্তার
জ্যোতির সঙ্গে যেন কোথায় নিজের মিল খুঁজে পেলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা

এখনও টাটকা পুরনো স্মৃতি, কেকের মৃত্যু পর অভিষেকের এই অভ্যেসের কথা ফাঁস সংযুক্তার

  • কেকের মৃত্যুর পর তাঁর জীবনসঙ্গীনী জ্যোতির সঙ্গে যেন কোথায় নিজের মিল খুঁজে পেলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। স্বামীর সঙ্গে কাটানো শেষ মুহূর্তগুলির কিছু স্মৃতি ভাগ করে নিলেন তিনি। 

‘রাজার মতো মৃত্যু হয়েছে কেকে-র’, এমনই মন্তব্য ঘুরছে নেটিজেনের মুখে মুখে। শহর কলকাতার নজরুল মঞ্চের মতো জায়গায় শো করতে এসেছিলেন বিশিষ্ট শিল্পী। সেখানে শো করে বেরিয়ে আসার পরই তাঁর মৃত্যুর খবর আসে। তাঁর অকাল প্রয়াণে যতটা অবাক হয়েছেন সকলে, ঠিক এভাবেই চলে গিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ও।

বিনোদন জগতের দুই কৃতীর মৃত্যু যেন, কোথাও গিয়ে একটা বিন্দুতে এসে মিলছে! কেকের জীবনসঙ্গীর সঙ্গে যেন কোথায় নিজের মিল খেলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। কাজের শ্যুটিংয়ের ফাঁকে, সকলকে ফাঁকি দিয়ে চলে গিয়েছেন অভিষেক। সংযুক্তা নেটমাধ্যমে একটি পোস্ট করে লিখেছেন, ‘অতিরিক্ত কাজের চাপের সঙ্গে এ বিষয় অনেকটা সংযোগ রয়েছে বলা যায়। আরেকটা তরুণ জীবন পরিবারকে রেখে চলে গেলেন। খুবই দুঃখজনক। অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠতে শোকাহত পরিবারের প্রতি অনেক শক্তি।’ আরও পড়ুন: ‘পল’, ‘খুদা জানে’ নতুন করে রেকর্ডের ভাবনা ছিল কেকে’র, আর কী কী করবেন ভেবেছিলেন

সংযুক্তার পোস্ট
সংযুক্তার পোস্ট

অভিষেক পত্নী আরও লিখেছেন, ‘আপনারা জানেন, অভির একটা পুরনো অভ্যাস ছিল। রাতে শোওয়ার আগে ও ঠোঁটে বোরোলিন লাগাত। এমনকি, সেই রাতেও পুরনো অভ্যাসমতো ঠোঁটে বোরোলিন মেখেছিল। তারপর আঙুলে লেগে থাকা বাকি ক্রিমটুকু অভ্যাসমতোই ঘষে দিয়েছিল আমার হাতে। তখন আর কে জানত সেগুলি আসলে ওর সঙ্গে কাটানো আমার শেষ কিছু মুহূর্ত।'

জীবনের এই চরম দুর্বিষহ মুহূর্তও কিছু শিক্ষা দিয়ে গিয়েছে সংযুক্তাকে। তাই শেষে তিনি লিখেছেন, ‘জীবনটা খুব অপ্রত্যাশিত.... কিন্তু আমি যা শিখেছি তা হল: নিজের কাজের সঙ্গে ধীরে চলুন। যথেষ্ট বিশ্রাম নিন। যদি তুমি সুস্থ না থাকো, তাও ঠিক আছে। কাজে যেও না। সময়!’ প্রয়াত স্বামী অভিষেকের ফেসবুক পেজ থেকে এই পোস্ট করেছেন সংযুক্তা।

বন্ধ করুন