বাংলা নিউজ > বায়োস্কোপ > মঙ্গলবার হোটেলে ফেরার সময় কী কী সমস্যা হচ্ছিল কেকে-র? জানাল গাড়ির ড্রাইভার

মঙ্গলবার হোটেলে ফেরার সময় কী কী সমস্যা হচ্ছিল কেকে-র? জানাল গাড়ির ড্রাইভার

কেকে। 

অনেকেরই দাবি সেদিন নজরুল মঞ্চ থেকে সোজা হাসপাতালে নিয়ে গেলে বেঁচে যেতেন কেকে। সত্যি কি তাই? শুনুন কী জানালেন কেকে-র ড্রাইভার। 

মঙ্গলবার রাতে কলকাতায় মৃত্যু হয়েছে কেকে-র। বুধবার তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় মুম্বইতে। বৃহস্পতিবার দুপুর থেকে শুরু হয়েছে শেষকৃত্যের প্রস্তুতি। তবে কেকে-র মৃত্যু একটা বিতর্ক মাথাচাড়া দিয়েছে! সত্যি কি অবহেলার জন্য মাত্র ৫৩ বছর বয়সে মারা যেতে হল এই কিংবদন্তি গায়ককে? ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কেকে-র হয়ে গলা চড়িয়েছেন তাঁর ভক্তরা। অবনেকেই দোষ দিচ্ছেন কেকে-র শেষ শো হওয়া নজরুল মঞ্চকে, অনুষ্ঠানের উদ্যোক্তদের। তাঁদের দাবি সেই সময়ে নজরুল মঞ্চ থেকেই যদি হোটেলের বদলে হাসপাতালে নিয়ে যাওয়া হত, বেঁচে যেতেন গায়ক। 

মঙ্গলবার নজরুল মঞ্চ থেকে বেরিয়ে ঠিক কী জানিয়েছিলেন কেকে গাড়ির ড্রাইভারকে? এতোয়ারি যাদব, কেকে-র গাড়ির ড্রাইভার এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘গাড়িতে এসি চলছিল। বললেন, এসি বন্ধ করে দিতে। জানালেন, ওঁর শীত করছে। আমি বললাম, ঠিক আছে। গাড়িতে সেইসময় ওর ম্যানেজার ও আরেকজন ছিলেন। কখনও সিট হেলিয়ে দিচ্ছিলেন।,কখনও আবার সোজা হয়ে বসছিলেন। বারবার জানতে চাইছিলেন হোটেলে পৌঁছতে আর কতক্ষণ লাগবে। আমি তখন বলি, সিগনালে গাড়ি আটকাচ্ছে। ঠান্ডা লাগছে বলে এসি বন্ধ করে কাঁচ নামিয়ে দিয়েছিলেন। গাড়ির ভিতরেই কখনও শুচ্ছিলেন, কখনও বসছিলেন। আমার ভালো লাগছিল না। ওঁরা সব নিজেদের মধ্যে কথা বলছিলেন। আমি গাড়ি চালাচ্ছিলাম।’ আরও পড়ুন: ‘তোমাকে চিরকাল ভালোবাসব ড্যাড’, সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে লিখল কেকে-কন্যা

হোটেল থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল মঙ্গলবার কেকে-কে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। সঙ্গে শরীরে চোট থাকায় কেকে-র ময়নাতদন্ত হয়। যদিও রিপোর্ট থেকে জানা যায়, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে সুরের জাদুকরের। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.