বাংলা নিউজ > বায়োস্কোপ > KK Row: রূপঙ্করের জিঙ্গল প্রত্যাহার করল মিও আমোরে, বাতিলের মুখে চুক্তি!
চাপে রূপঙ্কর

KK Row: রূপঙ্করের জিঙ্গল প্রত্যাহার করল মিও আমোরে, বাতিলের মুখে চুক্তি!

  • ‘হু ইজ দিস কেকে ম্যান! কেকে-টা কে?’ এই বক্তব্যের জেরে জনতার আদালতে দোষী রূপঙ্কর। রাগ কমছে না কিছুতেই!

শনির দশা চলছে রূপঙ্কর বাগচির। সময়টা একদম ভালো যাচ্ছে না গায়কের। কথায় আছে, 'যার জন্য চুরি করলাম সেই বলে চোর', সেই কথা এখন টের পাচ্ছেন ‘ও চাঁদ’ খ্যাত গায়ক। বাঙালি গায়কদের হয়ে গলা ফাটাতে গিয়ে কেকে-কে অপমান করে বসেন গায়ক। এর জেরেই নেটপাড়ার চরম রোষের মুখে শিল্পী। রীতিমতো হুমকি পাচ্ছেন, দ্বারস্থ হতে হয়েছে পুলিশের। কিন্তু নেটিজেনদের রাগ কিছুতেই কমছে না।

এক কেক-প্যাটিস প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনী জিঙ্গল গেয়েছিলেন রূপঙ্কর। সেটি নানান রেডিও স্টেশনে হামেশাই বাজত, এমনকী সেই দোকানে গেলেও শোনা যেত। রূপঙ্করের উপর রাগ থেকে ওই সংস্থার ফেসবুক পেজেও লাগাতার অভিযোগ জানাচ্ছিলেন কেকে-র অনুরাগীরা। রূপঙ্করের এই বিজ্ঞাপনী জিঙ্গল অবিলম্বে বন্ধ করতে হবে, দাবি ছিল নেটাপাড়ার। লাগাতার কটাক্ষের পর অবশেষে সেই জিঙ্গল অবশেষে তুলে নিল মিও আমোরে। সঙ্গে সংস্থার তরফে জানানো হল, কেকে সম্পর্কে রূপঙ্করের মন্তব্য তাঁরা কোনওভাবেই সমর্থন করে না।

এক জনৈক মিও আমোরের ফেসবুক পেজে লেখে, ‘দয়া করে রূপঙ্কর বাগচীর গানটি আপনাদের ব্র্যান্ড থেকে সরিয়ে নিন। নাহলে আপনাদের ব্র্যান্ডের উপরই প্রভাব পড়বে। মানুষ আপনাদের ব্র্যান্ড ছেড়ে অন্য সংস্থা বেছে নেবে।’ এর জবাবে সংস্থা জানায়, ‘গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে আমরা দুঃখিত। মিও আমোরে কোনওভাবেই রূপঙ্করের এই মন্তব্য সমর্থন করে না। গ্রাহকদের আবেগের কথা মাথায় রেখেই আমরা ব্র্যান্ডের এই জিঙ্গল বন্ধ রাখব। আপনারা আমাদের সঙ্গে থাকুন।’

রূপঙ্কর বাগচির দুঃসময় কাটছে না
রূপঙ্কর বাগচির দুঃসময় কাটছে না

এক সংবাদমাধ্যমকে সংস্থার মার্কেটিং টিমের এক কর্মী অভিষেক মুখোপাধ্যায় বলেন, ‘গত ১ জুন থেকে আমাদের এই বিজ্ঞাপনী জিঙ্গল তুলে নেওয়া হয়েছে। এটি কেবলমাত্র রেডিয়োতেই চলত। তবে আর এটি চালানো হবে না। আগামীদিনে আমরা অন্য কোনও ভাবনা নিয়ে, অন্য কোনও জিঙ্গল নিয়ে আসব।'

রূপঙ্করের সঙ্গে চুক্তি বাতিল করতে পারে ওই সংস্থা তেমনটাও শোনা যাচ্ছে, সব মিলিয়ে খারাপ সময় কিছুতেই পিছু ছাড়ছে না রূপঙ্করের। 

 

 

বন্ধ করুন