বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে কেকে-র শেষ গান ‘ধুপ পানি বেহনে দে’! সৃজিতের ছবির ঝলক কাঁদিয়ে দিল সকলকে
শুনে নিন কেকে-র গাওয়া শেষ গান ‘ধুপ পানি বেহনে দে’।

প্রকাশ্যে কেকে-র শেষ গান ‘ধুপ পানি বেহনে দে’! সৃজিতের ছবির ঝলক কাঁদিয়ে দিল সকলকে

  • ‘শেরদিল’ ছবির জন্য গাওয়া ‘ধুপ পানি বেহনে দে’-ই কেকে-র রেকর্ড করা শেষ গান। সোমবার সেই গান প্রকাশ পেতেই চোখে জল ভক্তদের। 

কেকে মারা যাওয়ার পর এক সপ্তাহ কেটে গেল দেখতে দেখতে। গত সপ্তাহের মঙ্গলবার রাতেই কলকাতার নজরুল মঞ্চে কনসার্ট শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কেকে। তবে কিংবদন্তি গায়ক না থাকলেও তাঁর গাওয়া শেষ গান এল প্রকাশ্যে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘শেরদিল’ ছবিতে শোনা যাবে তাঁর গান। সংগীতশিল্পীর শেষ রেকর্ড করা গান সামনে আসতেই ফের একবার আগেবে ভাসল ভক্তরা।

রবিবারই সৃজিত সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন সোমবার প্রকাশ্যে আসবে কেকে-র শেষ গান। গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে সৃজিতের ‘শেরদিল’ ছবির জন্য ‘ধুপ পানি বেহনে দে’ গানটি গেয়েছিলেন তিনি। আরও পড়ুন: কেকে-র মৃত্যুর পর রবিবার প্রথম শো করলেন রূপঙ্কর! কী প্রতিক্রিয়া শ্রোতাদের?

শুনে নিন ‘শেরদিল’ ছবির সেই গানখানা-

কেকে কনসার্টের জন্য কলকাতায় এসেছিলেন মে-র শেষ সপ্তাহে। এই গায়ককে নিয়ে মাতামাতি ছিল দেখার মতো। তবে ৩১ তারিখ কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। সেদিন অডিটোরিয়ামে উপস্থিত দর্শকদের দাবি স্টেজেই অসুস্থ বোধ করছিলেন। এরপর সেখান থেকে বেরিয়ে হোটেলে ফেরার সময় আরও শরীর খারাপ হয়। 

কলকাতার গ্র্যান্ড হোটেলে উঠেছিলেন তিনি। হোটেলে পৌঁছেও শরীর খারাপ করতে থাকলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কেকে-কে। এবং ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করে। 

প্রসঙ্গত, সৃজিৎ মুখোপাধ্যায় পরিচালিত 'শেরদিল: দ্য পিলিভিট সাগা'-তে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, নীরজ কাবি, সায়নী গুপ্তরা। 

 

বন্ধ করুন