বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya-Rahul: শালার সিনেমা ‘তড়প’ দেখতে এলেন কেএল রাহুল, প্রেমিকের হাত জাপটে ধরে রইল আথিয়া!

Athiya-Rahul: শালার সিনেমা ‘তড়প’ দেখতে এলেন কেএল রাহুল, প্রেমিকের হাত জাপটে ধরে রইল আথিয়া!

‘তড়প’র প্রোমোশনে আথিয়া আর রাহুল।

প্রেমের সম্পর্কে শিলমোহর দেওয়ার পর একসাথে দেখা দিলেন রাহুল-আথিয়া।

আহান শেট্টি ও তারা সুতারিয়ার সিনেমা ‘তড়প’র প্রিমিয়ারে একসাথে দেখা মিলল আথিয়া শেট্টি আর কেএল রাহুলের। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একে-অপরের সাথে ছবি দিয়ে সম্পর্ক অফিসিয়াল করেছেন তাঁরা। তারপর এই প্রথম একসাথে এলেন জনসম্মুখে। 

বেইজ রঙের স্যুট আর ব্ল্যাক শার্ট পরেছিলেন রাহুল। আর আথিয়া পরেছিলেন ব্ল্যাক প্যান্টের সাথে ম্যাচিং ব্লেজার। সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি ও মেয়ে আথিয়া। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন আহান। স-স্ত্রীক সুনীল শেট্টি হাজির ছিলেন প্রোমোশনে। ছিলেন আহানের প্রেমিকা 

তড়প-র প্রোমোশনে প্রেমিকা তানিয়া শ্রফের সাথে আহান। 
তড়প-র প্রোমোশনে প্রেমিকা তানিয়া শ্রফের সাথে আহান। 
সুনীল শেট্টি ও মানা শেট্টির সাথে আথিয়া ও আহান।
সুনীল শেট্টি ও মানা শেট্টির সাথে আথিয়া ও আহান।

আথিয়ার জন্মদিনেই সম্পর্কে শিলমোহর দেন রাহুল। প্রেমিকার সাথে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা’। ক্রিকেট ম্যাচ হোক বা পার্টি, দু'জনের একসাথে উপস্থিতি চোখে পড়ত বারবার। তবে, সম্পর্কের কথা মেনে নেন কিছুদিন আগেই। আর তারপর এই প্রথম এলেন জনসম্মুখে হাত ধরে। 

প্রসঙ্গত, ক্রিকেটার কেএল রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেট্টির সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল বহু দিনের। চলতি বছর দুবাইয়ে আয়োজিত টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে স্কটল্যান্ডের সঙ্গে ভারতের ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন আথিয়া। রাহুলের অর্ধ শতরানের সময় গ্যালারি থেকে আথিয়ার উচ্ছ্বাস প্রকাশ নজর এড়ায়নি কারও। এর আগে ইংল্যান্ডে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার সময় বিসিসিআই-এর কাছে আথিয়াকে নিজের ‘পার্টনার’ বলে উল্লেখ করেছিলেন কেএল রাহুল। সেই সময়েও অনুষ্কা, রিতিকার সাথে একফ্রেমে দেখা যায় তাঁকে।

বন্ধ করুন