বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Athiya New Home: ভাড়া নয়, আথিয়ার জন্য বাড়ি কিনলেন রাহুল! বিয়ের পর হবেন ‘রালিয়া’র প্রতিবেশী
রণবীর-আলিয়ার প্রতিবেশী হচ্ছেন রাহুল আর আথিয়া। 
রণবীর-আলিয়ার প্রতিবেশী হচ্ছেন রাহুল আর আথিয়া। 

Rahul-Athiya New Home: ভাড়া নয়, আথিয়ার জন্য বাড়ি কিনলেন রাহুল! বিয়ের পর হবেন ‘রালিয়া’র প্রতিবেশী

  • রাহুল ও আথিয়া দু'বছরের বেশি সময় ধরে সম্পর্কে আছেন। ২০২১ সালে ‘তড়প’-র স্ক্রিনিংয়ে প্রথম একসাথে দেখা যায় এই জুটিকে। 

বলিউডে এখন যেন বিয়ের ধুম লেগেছে। রণবীর-আলিয়ার বিয়ের পর আথিয়া শেট্টি আর কেএল রাহুলের বিয়ে নিয়ে চর্চা চলছে। সাথে কোথায় থাকবেন এই তারকা জুটি, সেটা যেন নিয়েও কম খবর হচ্ছে ন! প্রথমে শোনা গিয়েছিল বান্দ্রার কার্টার রোড অঞ্চলে একটি ফোট বিএইচকে অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন রাহুল-আথিয়া। যার জন্য মাসে ১০ লাখ ভাড়া গুনতে হবে। আর এখানে লিভ ইন করবেন তারকাল জুটি এখন!

মাঝে শোনা গিয়েছিল চলতি বছরের শীতেই চার হাত এক হবে। তবে পরে আথিয়া-ঘনিষ্ঠ এক ব্যক্তি মিডিয়াকে জানান, এত জলদি অন্তত বিয়ে হবে না! সে যাই হোক, আজকের হট নিউজ হল পালি হিলে তৈরি হচ্ছে রাহুল আর আথিয়ার নতুন বাড়ি। যেটা ভাড়ার নয়! আর এখানেই থাকবেন তাঁরা বিয়ের পর। আরও পড়ুন: ২০২২-এই বিয়ে? আথিয়া শেট্টি আর কেএল রাহুলকে নিয়ে টুইট বাবা সুনীলের!

জানা যাচ্ছে নির্মাণরত বাসভবন ‘সান্ধু প্যালেস’-এর ৯ তলাটা নিয়ে তৈরি হবে কেএল রাহুল আর আথিয়া-র স্বপ্নের বাসা। আর তাতেই তাঁরা হয়ে যাবেন রণবীর আর আলিয়ার প্রতিবেশী। ‘বাস্তু’ থেকে যা ২টো বিল্ডিং দূরে। রাহুল এই বাড়িটি কিনেছেন হবু বউইয়ের জন্য। এরমধ্যে নাকি স্ত্রীকে নিয়ে সুনীলও এসে দেখে গিয়েছেন প্রপার্টি।

গত বছরই রাহুল-আথিয়া তাঁদের সম্পর্ক অফিসিয়াল করে। আথিয়ার ভাই আহান শেট্টির সিনেমা ‘তড়প’-এর স্ত্রিনিংয়ে হাত ধরাধরি করে হাজির হন তাঁরা। তার আগে রাহুলের সাথে বেশ কয়েকটি ক্রিকেট ট্যুরে আথিয়া থাকলেও, সে খবর চাপা রাখারই চেষ্টা চালানো হয়েছিল!

বন্ধ করুন