বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ক্রিকেট, ফিটনেস নিয়ে আলোচনা’, সুনীলের ৬০ বছরের ফিটনেস দেখে অবাক কেএল রাহুল

‘ক্রিকেট, ফিটনেস নিয়ে আলোচনা’, সুনীলের ৬০ বছরের ফিটনেস দেখে অবাক কেএল রাহুল

সুনীল শেট্টি প্রসঙ্গে কেএল রাহুল

প্রেমিকার বাবার সঙ্গে কেমন সম্পর্ক কেএল রাহুলের?

প্রেমিকা আথিয়া শেট্টির বাবা তথা অভিনেতা সুনীল শেট্টির সঙ্গে কেএল রাহুলের সম্পর্কের সমীকরণ কেমন, সেই নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন ক্রিকেটা তারকা। রাহুল বলেন, তিনি এবং সুনীল প্রায়শই ক্রিকেট নিয়ে তর্ক করেন, এমন কিছু যা সম্পর্কে অভিনেতার গভীর জ্ঞান রয়েছে। তিনি যোগ করেছেন ফিটনেস উৎসাহী সুনীল শেট্টি। প্রায়শই তাকে সুস্থ থাকার পরামর্শ দেন।

বিগত কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন কেএল রাহুল এবং আথিয়া শেট্টি। প্রথমে সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের সম্পর্ককে দূরে রাখার পর এখন সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করা শুরু করেছেন তারা। প্রায়শই রাহুলের সঙ্গে ক্রিকেট সফরে যান আথিয়া।

গৌরব কাপুরকে দেওয়া এক সাক্ষাৎকারে কেএল রাহুল ক্রিকেট সম্পর্ক সুনীল শেট্টির মতামত পোষন নিয়ে বলেন, ‘আমার মনে হয় উনি ক্রিকেটের শুধু বড় ভক্তই নন, ক্রিকেট সম্পর্কে যথেষ্ট জ্ঞান রয়েছে তাঁর মধ্যে। আমাদের মধ্যে বেশ কিছু কথোপকথন এবং তর্ক-বিতর্ক হয়। প্রতিবার ধারণা নিয়ে কথা বলেন, কারণ তিনি খেলাটা বোঝেন। বলে দেন, তুমি যথেষ্ট ফিট ছিলেনা, তুমি আহত হয়েছ, তুমি ঠিকঠাক খাওয়াদাওয়া করছ না।’

কেএল আরও বলেন, স্বাস্থ্যকর এবং সুস্থ জীবন, প্রশিক্ষণ সম্পর্কে যথেষ্ট সচেতন তিনি, 'অন্যান্য বছর ষাটের দিকে নজর দিলে বুঝতে পারবেন, অন্য কারও তুলনায় উনি অনেকটাই বেশি ফিট। উনি ৬০ বছর বয়সে এটা করতে পারলে, আমি কেন করতে পারব না।'

কেএল রাহুল সম্প্রতি সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির ডেবিউ ছবি ‘তড়প'-এ শেট্টি পরিবারের সঙ্গে স্ক্রীনিংয়ে গিয়ে হাজির ছিলেন। সম্পর্কের কথা প্রকাশের পর এই প্রথম জনসমুক্ষে আথিয়ার সঙ্গে দেখা মেলে কেএল রাহুলের।

 

বন্ধ করুন