বাংলা নিউজ > বায়োস্কোপ > আথিয়ার সঙ্গে বিয়ের জন্য রাহুলের অ্যাপার্টমেন্ট সাজানো হয়েছে? দেখুন ভিডিয়ো

আথিয়ার সঙ্গে বিয়ের জন্য রাহুলের অ্যাপার্টমেন্ট সাজানো হয়েছে? দেখুন ভিডিয়ো

বিয়ের জন্য সাজছে রাহুলের বাড়ি?

২০-২৩ জানুয়ারি রাহুল-আথিয়ার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা চলছে। তবে এখনও বিয়ে নিয়ে খুঁটিনাটি তথ্য চাপাই রাখা হচ্ছে পরিবারের তরফে।

খবর রয়েছে এই মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। পাত্র ভারতের ক্রিকরেটার কেএল রাহুল। তবে পরিবারের তরফে এখনও এই বিষয়ে মৌনতা বজায় রাখা হয়েছে। কিন্তু চারদিকে চোখ রাখলেই স্পষ্ট দেখা যাবে বিয়ের প্রস্তুতি।

কেএল রাহুলের অ্যাপার্টমেন্টের ভিডিয়ো এবং ফটোগুলি থেকে বোঝা যায় যে তা তাঁর বিয়ের জন্য সাজানো হচ্ছে। একাধিক পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে তা ভাগ করে নেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রশংসা করেছেন রাহুল-আথিয়ার ভক্তরাও।

তবে কেএল রাহুলের অ্যাপার্টমেন্টের ভিডিয়ো নিয়ে পাপারাজ্জো ভাইরাল ভায়ানি ক্যাপশনে জানিয়েছেন, ‘বান্দ্রার পালি হিলে কেএল রাহুলের অ্যাপার্টমেন্টে বিয়ের প্রস্তুতি চলছে? যদিও এই বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী জানালেন ১৩ নম্বর ফ্লোরে আরও একটা বিয়ে আছে। হতেই পারে এটা সেই বিয়ের প্রস্তুতি। তবে আমরা খুব এক্সাইটেড ২০ তারিখ থেকে কী হবে জানতে।’

খবর রয়েছে, ২১-২৩ জানুয়ারির মধ্যে খান্দালায় সুনীল শেঠির ফার্মহাউসে এই তারকা জুটির বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। দক্ষিণী মতেই হবে বিয়ের অনুষ্ঠান। মেহেন্দি, সংগীত, গায়ে হলুদ নিয়ে বেশ জাঁকজমক করেই বিয়ে হওয়ার কথা রয়েছে বলে খবর। রাহুল ও আথিয়ার তরফে পরিবার ও বন্ধুরা থাকবেন। সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমারের মতো বলিউডের তাবড় তাবড় অভিনেতারা সুনীল শেট্টি কন্যার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আমন্ত্রিত সস্ত্রীক মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, সস্ত্রীক রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, হার্দিক পাণ্ডিয়া মতো ভারতীয় ক্রিকেটারদের নাম সামনে আসছে। তবে ওই সময় নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে ভারতীয় দল। তাই বিয়ের অনুষ্ঠানে হয়তো যোগ দিতে পারবেন না রাহুলের সতীর্থরা।

বিয়ের খবর বরাবরই চাপা দেওয়ার চেষ্টা করা হয়েছে শেট্টি পরিবারের তরফ থেকে। সুনীল যেমন জানিয়েছিলেন, ‘দুই ছেলেমেয়েই খুব ব্যস্ত কেরিয়ারে। বিয়ে তো রা করবে। কিন্তু দুজনের শিডিউল দিকে তাকালে বুঝবেন কতটা ব্যস্ত। টানা সময় বের করাই ওদের পক্ষে মুশকিল হয়ে পড়বে।’ তবে কুণালের নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ না খেলাই লক্ষণ সময় বেরিয়ে গিয়েছে। এখন শুধু সাত পাক ঘোরার অপেক্ষা।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী?

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.