বাংলা নিউজ > বায়োস্কোপ > কেএল রাহুলের সাথে দোলনায় অনুষ্কা, আর ঠেলছেন কোহলি! বিরুষ্কা-ভক্তদের জন্য উপহার
বিরুষ্কার অদেখা ছবি
বিরুষ্কার অদেখা ছবি

কেএল রাহুলের সাথে দোলনায় অনুষ্কা, আর ঠেলছেন কোহলি! বিরুষ্কা-ভক্তদের জন্য উপহার

  • বিরাট কোহলির জন্মদিনে বিরুষ্কার অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন কেএল রাহুল। 'বিরুষ্কা' ভক্তদের জন্য বড়সড় চমক কেএল রাহুলের!

ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা ভক্তদের জন্য দারুণ একটি চমক রাখলেন ক্রিকেটার কেএল রাহুল। বিরুষ্কার একটি অদেখা ছবি শেয়ার করলেন তিনি। গত ৫ নভেম্বর ছিল ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির জন্মদিন। এই তারকা ক্রিকেটার এদিন শুভেচ্ছা পেয়েছিলেন বিভন্ন মহল থেকে। এদিন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কে বিশেষ ভাবে শুভেচ্ছা জানালেন সহকর্মী কেএল রাহুল। 

বিরুষ্কার একটি অদেখা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন কেএল। ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে স্কিপ’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃয়ের ইমোজি। ছবিতে অনুষ্কা এবং কেএল রাহুলকে একটি দোলনায় বসে থাকতে দেখা গেছে। অন্য দিকে দোলনাটাকে ঠেলতে সাহায্য করছেন বিরাট।

কেএল রাহুলের ইনস্টা স্টোরি
কেএল রাহুলের ইনস্টা স্টোরি

ছবির অভিনেত্রী অনুষ্কা শর্মাকে কালো প্যান্টের সঙ্গে ধূসর রঙের টপ পরে দেখা গেছে। বিরাটের পরনে সলোমন রঙের টি-শার্ট এবং ডেনিম শর্টস। তারকা দম্পতি দুজনের চোখে চশমা। অন্যদিকে কেএল রাহুলকে ক্যাজুয়াল আউফিটে দেখা যায়। 

অবাক করার মতো বিষয় হল, ৫ নভেম্বর বিরাট কোহলির জন্মদিনের দিনই কেএল রাহুলের গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী আথিয়া শেট্টিরও জন্মদিন। বিরুষ্কার সঙ্গে কেএল রাহুল এবং আথিয়া শেট্টির ঘনিষ্ঠ বন্ধন রয়েছে। 

 

বন্ধ করুন