বাংলা নিউজ > বায়োস্কোপ > ভরপুর থ্রিলার, রহস্যে মোড়া যমজ বোনের জীবন! মুক্তি পেল 'সার্চ'এর ট্রেলার
'সার্চ'-এর ট্রেলার

ভরপুর থ্রিলার, রহস্যে মোড়া যমজ বোনের জীবন! মুক্তি পেল 'সার্চ'এর ট্রেলার

  • প্রকাশ্য়ে এল ওয়েব সিরিজ 'সার্চ'-এর ট্রেলার।

পর্দায় আরও এক রোমহর্ষক গল্প বলবেন পরিচালক সন্দীপ সরকার। আসছে নতুন ওয়েব সিরিজ, নাম ‘সার্চ’। মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। ওটিটি প্ল্যাটফর্ম Klikk Originals-এ স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ। 

সিরিজের কাহিনি আবর্তিত হয়েছে যমজ বোন জিনা ও মান্তার জীবনকে কেন্দ্র করে। কুখ্যাত গ্যাংস্টার জ্যাকি ভাইয়ের কাছ থেকে নেশাদ্রব্য চুরি করার পর মান্তা একটি ড্রাগচক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। তারপরই ঘটতে থাকে নানান ধরনের ঘটনা। অবশেষে এই চক্রের চোখে ধুলো দিয়ে মান্তা কালিম্পংয়ে তাঁর বোন জিনার শ্বশুর বাড়িতে আশ্রয় নিতে যায় সে। অন্যদিকে ওই মামলার তদন্তে বিভিন্ন ঘটনা সামনে আসে, এক অবর্ণনীয় মোড় নিয়ে গল্প এগিয়ে চলে। রহস্য এবং থ্রিলারে মোড়া এই গল্প ও চিত্রনাট্য লিখেছেন মধুমিতা সরকার।

'সার্চ'-এ অভিনয় করেছেন মধুমিতা সরকার, ভাস্বর চট্টোপাধ্য়ায়, রাজেশ শর্মা, জয় সেনগুপ্ত, কৌশিক সেন, সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, জয়দীপ মুখোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখ। সিরিজে আবহ সংগীতের দায়িত্বে বিনিত রঞ্জন মৈত্র। সিনেম্যাটোগ্রাফি করেছেন সুদীপ্ত দে। সম্পাদনা করেছেন জয়ন্ত লাহা ও কৌস্তভ সরকার। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

 

বন্ধ করুন