বাংলা নিউজ > বায়োস্কোপ > Chick Flick 2: অমৃতের খোঁজে মেডুসা-মস্তানিরা, মানবজাতিকে বাঁচানোর দায় বাম্পি-তনয়-মন্টুদের
নতুন সিজন নিয়ে হাজির চিক ফ্লিক

Chick Flick 2: অমৃতের খোঁজে মেডুসা-মস্তানিরা, মানবজাতিকে বাঁচানোর দায় বাম্পি-তনয়-মন্টুদের

  • বন্ধুত্ব,ভালোবাসা, আর বিশ্বাসের উদযাপনের গল্প ‘চিক ফ্লিক ২’। 
  • মেডুসার বনাম তনয়-বাম্পিদের লড়াইয়ে এবার ঢুকে পড়ল মস্তানি-জেঠু!

আজকাল নিত্যনতুন প্ল্যাটফর্মে ওয়েব সিরিজের রমরমা। দর্শক মনে জায়গা করে নেওয়া মোটেই সহজ কাজ নয়। কঠিন কাজটাই সহজভাবে করে দেখিয়েছে স্মাগলিং কুইন মেডুসা (সুদীপা বসু) এবং তিন বন্ধু তনয়, মন্টু ও বাম্পির (অনুজয়-সবুজ-সায়ন) গল্প। সিজন ১-এর দুর্দান্ত সাফল্যের পর আসছে পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায়ের চিক ফ্লিক সিজন ২। সিরিজের ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়োচ্ছে।

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, প্রেম, আর রহস্যের জমাটি ককটেল চিক ফ্লিক (Chick Flick) সিজন ২। কমেডির মোড়কেও সিরিজ জুড়ে একটা টানটান রহস্য থাকবে তা ঝলকেই স্পষ্ট। গল্পের চরিত্রগুলোর নানান শেডস আর নানান রঙ। চিক ফ্লিক সিজন ওয়ানের পরে এই গল্প এগিয়ে যায় আরও এক বছর। জিনিয়া ছেড়ে চলে গেছে তনয়কে, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, এবং বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বই পাড়ি দিয়েছে সুইটি। এই রসকসহীন জীবনে আনন্দ খুঁজে নিতে বন্ধুরা মিলে হাজির  ‘Bajir Wow মাস্তানি’ পাবে। সেই পাবের রানি ‘মস্তানি’। যে ভূমিকায় রয়েছেন রাতশ্রী দত্ত।

তিন ইয়ারি কথা- অনুজয়-সবুজ-সায়ন
তিন ইয়ারি কথা- অনুজয়-সবুজ-সায়ন

মন্টু লুডোয় বাজি রেখে পঞ্চাশ লক্ষ টাকা হারে এবং মস্তানির খপ্পরে পড়ে এই চারজন। মস্তানি ম্যাডাম স্পষ্ট জানিয়ে দেয়, হয় পঞ্চাশ লাখ ফেরত না হলে বিখ্যাত বিজ্ঞানী চন্দ্রবিন্দুর তৈরি অমৃতর ফর্মুলা যে কোনও মূল্যে তাঁর কাছে এনে দিতে হবে। 

মেডুসা সুদীপা বসু, জেঠু খরাজ এবং মস্তানি রাতশ্রী
মেডুসা সুদীপা বসু, জেঠু খরাজ এবং মস্তানি রাতশ্রী

যে ফর্মুলায় ভর করে ভারত মেডিক্যাল সায়েন্সের জগতে বহুদূর এগিয়ে যেতে পারে সেই ফর্মুলা মাখন ড্রাগ মাফিয়া জেঠু (খরাজ মুখোপাধ্যায়)-এর কাছে পাচার করে দেয়। স্মাগলিং কুইন মেডুসা আর ড্রাগ মাফিয়া জেঠুর মধ্যে বড় অঙ্কের ডিলও হয়েছে। কিন্তু সেই পরিকল্পনা বানচাল করে মস্তানিকে ওই ফর্মুলা এনে দিতেই হবে মন্টু-তনয়-বাম্পিকে। ফলে ফের একবার মেডুসার সঙ্গে মুখোমুখি এই ত্রয়ী। এরপর কী কী কাণ্ড কারখানা ঘটবে তা নিয়েই এগিয়েছে ক্লিক ফ্লিক সিজন ২। এছাড়াও এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শাঁওলী চট্টোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য, পলাশ হক, জিনিয়া তরফদার-সহ আরও অনেকে। 

 এই সিরিজের কাহিনি লিখেছেন টলিপাড়ার ‘other ব্যাপারি’ অর্থাত্ জয়দীপ বন্দ্যোপাধ্যায়, সৌমিত দেব এবং দুর্বার শর্মা। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অঙ্কিত সেনগুপ্ত, সংগীতের ডিপার্টমেন্ট সামলেছেন নীলাঞ্জন ঘোষ।

অমৃতের ফর্মুলা কি মন্টু-তনয়-বাম্পি অন্ধকার জগতের এই মানুষগুলোর কাছ থেকে আড়াল করতে পারবে? নাকি যেনতেন প্রকারে ওই অমৃতের দুর্লভ ফর্মুলা নিজেদের কার্যসিদ্ধিতে ব্যবহার করবে দুষ্টুলোকেরা? ধ্বংসের মুখে চলে যাবে মানবজাতি!  সব প্রশ্নের উত্তর ধরা রয়েছে সিরিজেই।

গল্পের জিনিয়া ও বিম্বো শাঁওলী এবং জিনিয়া, বিশেষ চরিত্রে রানা বসু ঠাকুর
গল্পের জিনিয়া ও বিম্বো শাঁওলী এবং জিনিয়া, বিশেষ চরিত্রে রানা বসু ঠাকুর

আগামী ২৯শে নভেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক (Klikk)-এ স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের। 

 

বন্ধ করুন