বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata Chatterjee: শেষ লগ্নে উঠল ঝড়, অরূপের মিছিলে চরম মন্তব্য পরমের!
পরমব্রত চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - টুইটার)
পরমব্রত চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - টুইটার)

Parambrata Chatterjee: শেষ লগ্নে উঠল ঝড়, অরূপের মিছিলে চরম মন্তব্য পরমের!

  • নেতাজিনগরে ৯৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে এবার প্রচার সারলেন পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

ঘনিষ্ঠ মহল তো বটেই  জনমানসেও তাঁর এতদিনের পরিচিতি ছিল একজন 'বামমনস্ক' হিসেবেই। তবে বিগত কয়েক মাসে রাজ্য সরকারের অনুষ্ঠানে তাঁর দেখা পাওয়া থেকে শুরু করে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলের সঙ্গেও দেখা গেছে তাঁকে। তিনি পরমব্রত চট্টোপাধ্যায়। এই জনপ্রিয় অভিনেতাকে এদিন দেখা গেল ঘাসফুল শিবিরের হয়ে প্রচার সারতে।

আগামী ১৯ ডিসেম্বর কলকাতার পুরভোট। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী শুক্রবারই ছিল প্রচারের শেষ দিন। এদিন অর্থাৎ শুক্রবার নেতাজিনগরে ৯৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে প্রচার করতে দেখা গেল এই জনপ্রিয় তারকাকে। পরমের সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, তারকা বিধায়ক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও জুন মালিয়া। সেই মুহূর্তের ভিডিয়ো নিজের ফেসবুকে পোস্ট করেছেন অরূপ চক্রবর্তী স্বয়ং। ভিডিয়োতে দেখা যাচ্ছে মন্ত্রী অরূপ বিশ্বাস চলন্ত জিপে মাইক হাতে একনাগাড়ে বক্তৃতা দিচ্ছেন, তারই পিছনে দাঁড়িয়ে রয়েছেন টলিপাড়ার এই নায়ক।

এর আগেও নির্বাচনের সময় টেলি তারকাদের নিয়ে চলছে পাড়ায় পাড়ায় প্রচার সেরেছে তৃণমূল। এবারও তার অন্যথা হয়নি। তবে রাজ্য সরকারের কোনও নির্বাচনের প্রচারের অনুষ্ঠানে এই প্রথম দেখা মিলল পরমব্রতর। তা হঠাৎ রাজ্য সরকারের প্রচারে কেন অংশগ্ৰহণ করলেন তিনি?

 সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন,ব্যক্তিগত কারণেই অল্প সময়ের জন্য তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর প্রচারে তিনি গিয়েছিলেন। 'আরণ্যক' এর অভিনেতার কথায়, 'ব্যক্তিগতভাবে একজনের প্রচারে গিয়েছিলাম। অল্প কিছু সময়ের জন্য। তাঁকে আমি একজন কৃতী, শিক্ষিত, বুদ্ধিমান, রুচিবান মানুষ হিসেবে চিনি তাই। কোনও রাজনৈতিক দলের হয়ে নয়, আলাদা করে নয়। এটাই একমাত্র।'

বন্ধ করুন