বাংলা নিউজ > বায়োস্কোপ > হাঁটু মুড়ে বসে আচমকা বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা! কিন্তু কাকে?
অন্য শ্রীলেখা…
অন্য শ্রীলেখা…

হাঁটু মুড়ে বসে আচমকা বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা! কিন্তু কাকে?

  • ‘উইল ইউ ম্যারি মি?’ হাঁটু মুড়ে বসে আচমকা কাকে বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা। 

সব সময়ই খোলাখুলি কথা বলতে ভালবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়া হোক বা ‘আমি শ্রীলেখা’ ইউটিউব চ্যানেল, নিজের মনের কথা প্রকাশ করতে দেখা যায় তাঁকে। সেই ধারা বজায় রেখেই হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেল অভিনেত্রীকে। হাতের আংটি নিয়ে বললেন, ‘উইল ইউ ম্যারি মি?’। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

কাকে দিলেন অভিনেত্রী বিয়ের প্রস্তাব! সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিওটি আপলোড করেন শ্রীলেখা। ভিডিওর শুরুতেই প্রখ্যাত ফরাসি অভিনেত্রী জুলিয়েট বিনোচির কথা তুলে ধরেছেন। প্রত্যেক সিনেমায় চরিত্র ও জীবন পাল্টায়, সেই কাহিনিও শুনিয়েছেন। 

অভিনেত্রীর মতে, সিনেমার চরিত্ররা বেশিরভাগই কাল্পনিক, তাঁদের বুদ্ধি বা যুক্তি দিয়ে তাদের ক্যামেরা সাজিয়ে তোলা হয়। তবে বাস্তব জীবনে তিনি বুদ্ধির থেকে আবেগী বেশি। অভিনেত্রীর কথায়, তার জন্য খেসারতও দিতে হয়েছে তাঁকে। ভালবেসে বিয়ে করেছিলেন। সেই বিয়ে ভেঙেছে, কষ্টও পেয়েছেন। হার না মেনে জীবন পথে এগিয়ে গিয়েছেন তিনি।

জীবনকে নতুনভাবে উপলব্ধি করে আবার ভালবেসেছেন শ্রীলেখা। রূপকথার গল্পের রাজপুত্রের প্রয়োজন নেই তাঁর। তবে কাকে ভালবেসেছেন শ্রীলেখা? হাতে আংটি নিয়ে হাঁটু মুড়ে বসে নিজেই নিজেকে বিয়ের প্রস্তাব দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে আরো জানিয়েছেন, আজ পর্যন্ত কেউ অনামিকা আঙুলে আংটি পরায়নি তাঁকে। তাই নিজেকেই নিজে উপহার দিলেন, ভালবাসার আংটি। রাস্তা দিয়ে যেতে গিয়ে আচমকা দোকানের সামনে গাড়ি দাঁড় করিয়ে নিজেই পছন্দ করে কিনে এনেছেন হীরের আংটি। এভাবেই নিজেকে ভালবাসতে শেখালেন অভিনেত্রী।

উল্লেখ্য, আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রীলেখার অভিনীত ছবি ‘অভিযাত্রিক’-এর স্ক্রিনিং চলছে। ২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন তিনি। ছবির টিমের সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

বন্ধ করুন