বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambani Family: জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন?

Ambani Family: জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন?

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং অনুষ্ঠানটি কবে?

জুলাইয়ে দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করবেন অনন্ত আম্বানি। গুজরাটের জামনগরে ৩দিন ব্যপী প্রি ওয়েডিং-এর পর আরও একটি ঝাঁ চকচকে প্রি ওয়েডিং পার্টির আয়োজন করা হবে বলে শোনা যাচ্ছে। 

চলতি বছরের শুরুতেই গুজরাটের জামনগরে ৩ দিনের প্রি ওয়েডিং অনুষ্ঠানের আয়োজন করেছিল আম্বানি পরিবার। ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে কোনও ফাঁক রাখতে রাজি নন ভারতের সবচেয়ে বৃত্তশীল পরিবার। জামনগরের উদযাপনে মেটা প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস, রিহানা, শচীন টেন্ডুলকার, এমএস ধোনি, শাহরুখ খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, সলমন খান, শাহরুখ খান, আলিয়া ভাট-সহ প্রায় ১,২০০ জন অতিথি উপস্থিত ছিলেন।

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রিওয়েডিং:

সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং হবে ২৮-৩০ মে। আম্বানি পরিবার একটি বিলাসবহুল ক্রুজে প্রায় ৮০০ জন অতিথিকে ডাকবে। ক্রুজটি ৩ দিনে মধ্যে ৪৩৮০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করবে এবং ইতালি থেকে দক্ষিণ ফ্রান্সের দিকে যাবে। 

অতিথিদের তালিকায় থাকবেন সলমন খান, শাহরুখ খান, আমির খান, রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ৮০০ অতিথি ছাড়াও ৬০০ কর্মী উপস্থিত থাকবেন নিমন্ত্রিতের দেখভাল করতে। 

আরও পড়ুন: ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের

কী করেন রাধিকা?

জুলাইয়ে দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করবেন অনন্ত আম্বানি। জানা যাচ্ছে, হাই প্রোফাইল এই বিয়েটি লন্ডনে হতে পারে। এই দম্পতি ২০২৩ সালের ১৯ জানুয়ারি মুম্বাইতে বাগদান করেছিলেন। রাধিকা মার্চেন্ট হলেন এনকোর হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের সিইওর বীরেন মার্চেন্ট এবং উদ্যোগপতি শৈল মার্চেন্টের ছোট মেয়ে। ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর জন্ম হয়েছে রাধিকার।

আরও পড়ুন: বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় পঞ্চমুখ গৌরব

দেশাই এবং দিওয়ানজি ফার্ম থেকে নিজের কর্মজীবন শুরু করেন রাধিকা। পরে মুম্বই ভিত্তিক একটি রিয়েল এস্টেট কোম্পানিতে জুনিয়র সেলস ম্যানেজার হিসেবে যুক্ত হন। বর্তমানে তিনি এনকোর হেলথকেয়ারের ডিরেক্টর পদে কাজ করছেন। 

আরও পড়ুন: ‘লোকে বলে ভালো জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে আম্বানি পরিবারের সঙ্গে রাধিকাও যোগদান করলে তাঁদের সম্পর্কের গুঞ্জনে হাওয়া লাগে। মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা অম্বানি পরিবারের সঙ্গেই গিয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না! সরকার গঠনের জন্য 'বহুমতের' প্রয়োজন, আর দেশ চালাতে সহমত: মোদী Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার এই মাকে নিয়ে কতই না বিতর্ক! পুনমের বিয়ের শাড়ি পরে রেজিস্ট্রি করে চমক সোনাক্ষীর

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.