বাংলা নিউজ > বায়োস্কোপ > Axar Patel's Marriage: ফিটনেস সচেতন অক্ষর বিয়ে করছেন পুষ্টিবিদকে, জানুন কে হতে চলেছেন অলরাউন্ডারের ঘরণী

Axar Patel's Marriage: ফিটনেস সচেতন অক্ষর বিয়ে করছেন পুষ্টিবিদকে, জানুন কে হতে চলেছেন অলরাউন্ডারের ঘরণী

অক্ষর প্যাটেলের হবু স্ত্রীর সম্পর্কে খুঁটিনাটি জানুন

Axar Patel's Marriage: পারিবারিক কারণে খেলা থেকে ছুটি নিয়েছেন অক্ষর প্যাটেল। কিন্তু কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি নাকি তাঁর বাগদত্তা মেহা প্যাটেলকে বিয়ে করতে চলেছেন এই ছুটিতে।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অক্ষর প্যাটেল? জানা গিয়েছে কদিনের জন্য পারিবারিক কারণে খেলা থেকে ছুটি নিয়েছেন তিনি। মনে করা হচ্ছে এই পারিবারিক কারণটা আসলে বিয়ে। এই ছুটিতে গাঁটছড়া বাঁধবেন তিনি। যদিও বিয়ের বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তিনি।

এক বছর আগেই পুষ্টিবিদ মেহা প্যাটেলের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই ভারতীয় ক্রিকেটার। এবার তাই মনে করা হচ্ছে তাঁরা সোশ্যাল ম্যারেজ করতে চলেছেন। খেলার দুনিয়ায় এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

২০২২ সালের ২০ জানুয়ারি মেহা প্যাটেলের সঙ্গে তিনি তাঁর বাগদান সেরে ফেলেন। তাঁর ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যাচ্ছে বাগদানের এক বছরের মাথায় সামাজিক বিয়ে করছেন তিনি। অর্থাৎ এই জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। যদিও এই বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি এই ভারতীয় ক্রিকেটার।

পাত্রী মেহা প্যাটেল হলেন গুজরাটি। তাঁদের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। তাঁরা গত বছর যেদিন বাগদান সেরেছিলেন অর্থাৎ ২০ জানুয়ারি ছিল মেহার জন্মদিন। এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করার জন্যই তাঁরা সেই দিন বাগদান সেরেছিলেন।

মেহার ইনস্টাগ্রামে নজর রাখলে বোঝা যায় তিনি পেশায় পুষ্টিবিদ। স্বাস্থ্য নিয়ে তিনি নানা পরামর্শ দিয়ে থাকেন। কোন রোগের জন্য কী খাওয়া উচিত, কখন কী খাবার খাওয়া উচিত, কী করলে স্বাস্থ্য ভালো থাকবে সেই বিষয়ে তিনি পরামর্শ দিয়ে থাকেন। অন্যকেই যে কেবল তিনি পরামর্শ দেন এমনটা নয়। তিনি নিজেও যথেষ্ট স্বাস্থ্য সচেতন। নিয়মিত শরীরচর্চা করেন। কঠোর নিয়ম মেনে চলেন।

<p>মেহা প্যাটেল</p>

মেহা প্যাটেল

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা মোটেই কম নয়। ২১ হাজারের বেশি তাঁর ফলোয়ার সংখ্যা। তবে কেবল ইনস্টাগ্রাম নয়, ফেসবুক, টুইটারেও তিনি যথেষ্ট সক্রিয়। হামেশাই ছবি, ভিডিয়ো পোস্ট করে থাকেন। তিনি কী কী পছন্দ করেন সেটা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাঁটলে মোটামুটি বোঝা যায়। তিনি ঘুরতে ভালোবাসেন। সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন, কখনও দেশে কখনও বিদেশে। এছাড়া কুকুর পছন্দ করেন মেহা।

গতবছর বাগদান সারার পর মেহার সঙ্গে একটি ছবি পোস্ট করে তাঁদের বাগদানের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন এই ভারতীয় স্পিনার। তবে তাঁদের বিবাহ বাসর কোথায় বসবে, কারা রয়েছেন আমন্ত্রিতের তালিকায় কিছুই জানা যায়নি। তবে যতদূর জানা গিয়েছে ছোটখাটো অনুষ্ঠানের মধ্য দিয়েই তাঁদের চার হাত এক হতে চলেছে।

তবে অক্ষর প্যাটেল একা নন। কে এল রাহুলও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তিনিও ভারতীয় ক্রিকেট দল থেকে ছুটি নিয়েছেন ভারতীয় ক্রিকেট দল থেকে।

বায়োস্কোপ খবর

Latest News

শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন… বাবার ফোনে আড়ি পাতেন সানা! দাদাগিরিতে সৌরভ বললেন, ‘সারাক্ষণ কড়া নজরদারি…’ 'BJP একাই ৩৫০ আসন জিততে পারে, মোদীর অর্ধেক জনপ্রিয়তারও নেতা বাছেনি বিরোধীরা'

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.