বাংলা নিউজ > বায়োস্কোপ > ইমন-নীলাঞ্জনের রাজকীয় বিয়ের মেনু কী ছিল? জেনে নিন চটপট
সাত পাকে বাঁধা পড়লেন ইমন-নীলাঞ্জন 
সাত পাকে বাঁধা পড়লেন ইমন-নীলাঞ্জন 

ইমন-নীলাঞ্জনের রাজকীয় বিয়ের মেনু কী ছিল? জেনে নিন চটপট

  • সাজে যেমন বাঙালিয়ানার ছোঁয়া, তেমন 'নীলামন'-এর বিয়ের মেন্যুও এক্কেবারে খাঁটি বাঙালি। 

বিয়েতে পুরোদস্তুর বাঙালি সাজে তাক লাগালেন ইমন। লাল বেনারসি আর সোনার গহনায় মোড়া গা। উলু ধ্বনি আর শঙ্খের সুর মঙ্গলবার মিশে গেল হাওড়ার জেঠিয়া বাড়িতে। হ্যাঁ, গঙ্গার ধারে অবস্থিত বালি বাগিচা রাজবাড়িতে বসেছিল ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। অতিথি তালিকাও ছিল বেশ লম্বা। টলিউডের বন্ধুদের আদর-আপ্যায়নে কোনও খামতি রাখেননি ইমন-নীলাঞ্জন। 

‘নীলামন’-এর বিয়েতে রকমারি পদ দিয়ে চলল অতিথি আপ্যায়ন। কী কী ছিল তালিকায়?  প্রথম পাতে বাঙালির প্রিয় ফুলকো লুচি আর ছোলার ডাল। সঙ্গে বেগুন ভাজা। এরপর অপেক্ষায় বাসন্তী পোলাও আর সঙ্গে আলু পোস্ত, মিক্সড ভেজ এবং ছানার ডালনা। এ তো গেল নিরামিষের পর্ব, অতিথিদের জন্য দু-রমকের মাছের পদের আয়োজন ছিল- ফিশ বাটার ফ্রাই এবং সর্ষে পাবদা। এরপর পাতে চলে এল মটন কোর্মা। আমিষ পর্ব শেষে শীতের এই বিয়েবাড়িতেও ছিল কাঁচা আমের চাটনি। মেইন কোর্স শেষে ডেসার্টের তালিকাও বেশ লম্বা। চার রকমের মিষ্টি দিয়ে মিষ্টিমুখ করানোর কাজ সারলেন ইমন-নীলাঞ্জন। ছিল জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই। কোনটা ছেড়ে কোনটা খাবেন, সেই নিয়েই ধন্দে পড়লেন অতিথিরা। 

বিয়েতে বাঙালি সাজেই বাজিমাত করলেন ইমন। 
বিয়েতে বাঙালি সাজেই বাজিমাত করলেন ইমন। 

 ‘নীলামন’-এর বিয়েতে টলিউডের একাধিক তারকার উপস্থিতি চোখে পড়ল। পৌঁছেছিলেন সৃজিত,মিথিলা, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, দেবলীনা কুমার, জোজো, মানালি-অভিমন্যু, সস্ত্রীক অরিন্দম শীল, সাহেব চট্টোপাধ্যায়, লগ্নজিতা, নিকিতা গান্ধীরা। ইমনের প্রিয় বন্ধু অভিষেক রায় সকাল থেকেই ছিলেন গায়িকার সঙ্গে, তাঁর ডিজাইনার শাড়িতেই সেজেছিলেন ইমন। 

গত ৩১ জানুয়ারি ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি বিয়ে সারেন ইমন-নীলাঞ্জন। গত বছর অক্টোবরে, দুর্গাপুজোর তৃতীয়ার দিন বাগদান সেরেছিলেন নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন এই জুটি। নবদম্পতির নতুন জীবনের জন্য রইল একরাশ শুভেচ্ছা।

বন্ধ করুন