বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: আর একটু হলেই ব্রেকআপ হচ্ছিল যশ-নুসরতের, জানুন ‘যশরত’-এর গোপন প্রেমের গল্প

২০২১-র মাঝামাঝি পর্যন্ত যশের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি নুসরত। তবে, ছেলের জন্মের পর থেকে অর্থাৎ অগস্টে ঈশান হওয়ার পর থেকে যশের সঙ্গে সম্পর্কের গোপন কথা একেএকে ফাঁস করতে শুরু করেন। 

অভিনয়ের পাশাপাশি সঞ্চালনাতেও পা রেখেছেন নুসরত জাহান। ইশক এফএমে ‘ইশক উইথ নুসরত’ শুরু করেছেন সম্প্রতি। আর তাতেই হাজির হয়েছিলেন অভিনেত্রীর বর্তমান প্রেমিকা যশ দাশগুপ্ত। আর সেখানেই কথা হয় ব্রেকআপ নিয়ে। 

যশের সাথে কথা প্রসঙ্গে নুসরত জানান, ‘তোমার ফোন পেয়েই তো আমি নীচে নেমে আসি। গাড়িতে বসি। সেদিন আমাদের ব্রেকআপ হওয়ার কথা ছিল। আমরা সব ঠিক করে নিয়ে একসাথে থাকতে শুরু করি।’ আর যশ বলেন, ‘এভাবেই আমাদের জার্নি শুরু হল’!

আপাতত বছর শুরুতে গোয়ায় ছুটি কাটাচ্ছেন যশ আর নুসরত। সেখানে ফোর্ট আগুয়াডা থেকে বেশ কিছু ছবি তাঁরা শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ২০২১ সালে দুর্গাপুজোর আগে দিয়ে যশকে নিজের স্বামী হিসেবে পরিচয় দেন অভিনেত্রী। এমনকী, পুজোর মরশুমে বেশ কিছু ছবিতে তাঁকে সিঁদুর, শাঁখা-পলাতেও দেখা গিয়েছে। 

‘ইশক উইথ নুসরত’ শোতেই অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে আমি তোমার প্রেমে পড়লাম। ওটা আমার পছন্দ ছিল। তারপর তো বাদবাকিটা ইতিহাস। সঙ্গে ছেলেদের সাথে সম্পর্ক নিয়েও কথা বলেন তাঁরা। যশ নিজের ছেলেদের বাঁদর বললে নুসরত বলে বসেন, ওরা কিন্তু আমারাও ছেলে!

বন্ধ করুন