বাংলা নিউজ > বায়োস্কোপ > কনের সাজে সামনে এলেন রশমি: নাগিন ৪-এ জসমিনের জায়গা নিলেন নায়িকা?

কনের সাজে সামনে এলেন রশমি: নাগিন ৪-এ জসমিনের জায়গা নিলেন নায়িকা?

সাড়ে তিন বছর পর সিরিয়ালের দুনিয়ায় ফিরলেন রশমি দেশাই (ছবি-ইনস্টাগ্রাম)

নাগিন ফোরের সঙ্গে প্রায় সাড়ে তিন বছর পর সিরিয়ালের জগতে কামব্যাক করছেন রশমি দেশাই। বিগ বস সিজন ১৩-র সুবাদে এখনও চর্চার কেন্দ্রবিন্দুতে নায়িকা।

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ফিকশন শো নাগিন। এই শোয়ের চতুর্থ সিজনও টুইস্টে ভরপুর। সম্প্রতি জসমিন বসিন এই শো মাঝপথে ছেড়ে দিয়েছেন, এরপরই রশমি দেশাই এন্ট্রি নিলেন নাগিন ৪-এ। নাগিন সিরিয়ালে নিজের লুক প্রকাশ্যে এনেছেন রশমি। যেখানে কনের সাজে পাওয়া গেল অভিনেত্রীকে। একটি ছবি পোস্ট করে রশমি লেখেন, সেজেগুজে তৈরি মিসেস পারেখ। কমেন্ট করে জানাও নতুন শোতে আমার লুক তোমাদের কেমন লাগল? সঙ্গে সাপের ইমোজি যোগ করতে ভোলেননি রশমি।



প্রযোজক একতা কাপুরের এই শোতে শাকালার চরিত্রে দেখা যাবে রশমিকে। প্রায় সাড়ে তিন বছর পর সিরিয়ালের দুনিয়ায় ফিরলেন বিগ বস ১৩-র এই চর্চিত প্রতিযোগী। অন্য ছবি শেয়ার করে তিনি লেখেন, 'আমাকে এই উষ্ণ অভ্যর্থনা জানানোর জন্য ধন্যবাদ। তোমাদের শুভেচ্ছায় আমি আপ্লুত'!


একদম শেষ ছবিটি শেয়ার করে ইনস্টা পোস্টে রশমি লেখেন, এসে গেছি আমি শাকালার অবতারে।


এই সুন্দরী নাগিনকে পেয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা। নাগিন ফোরে লিড রোলে অভিনয় করছেন টেলিভিশনের অপর জনপ্রিয় নাম নিয়া শর্মা এবং ভিজেন্দ্র কুমেরিয়া।

শনিবার নাগিন ফোরের নিজের এপিসোডের প্রমোও শেয়ার করে নেন রশমি। এই সিরিয়ালে কী তবে দিল সে দিল তক কো-স্টার জমসিনের জায়গা নিলেন রশমি? পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছেন, ‘জসমিন খুব মিষ্টি মেয়ে এবং দুর্দান্ত সহ অভিনেত্রী।যখন নাগিনের সম্প্রচার শুরু হয় আমি বিগ বসের ঘরে ছিলাম তাই আমি ওর চরিত্র সম্পর্কে বিশেষ বলতে পারব না। তবে আমি ওকে রিপ্লেস করছি না’।

বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট রশমি। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর ঝগড়া হোক বা আরহান খানের সঙ্গে তাঁর প্রেম থেকে ব্রেক আপ-জাতীয় টেলিভিশনের পর্দায় সবকিছুই দেখেছে দর্শক। বিগ বসের পর নিজের নতুন প্রোজেক্ট নিয়ে দারুণ এক্সাইটেড রশমি। তিনি জানিয়েছেন, 'এই রকম ভালো একটা চিত্রনাট্য পেয়ে আমি খুশি। এটা খুব বড় একটা শো। ভাগ্যের উপর আমি বিশ্বাসী তবে সবসময় নিজের সেরাটা দিতে হবে। এই মন্ত্রতে আমি বিশ্বাস রাখি’।

কার্লাস চ্যানেলের সঙ্গে রশমির সম্পর্ক বহু পুরোনো। 'উত্তরণ' সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন রশমি। এরপর সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটি বেঁধে এই চ্যালেনের হয়েই 'দিল সে দিল তক' সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি।



বায়োস্কোপ খবর

Latest News

শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে…', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী? ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.