বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ফাগুনের মিষ্টি সৌমীর আসল পরিচয় জানেন?
'একান্নবর্তী'তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনন্যা।

মন ফাগুনের মিষ্টি সৌমীর আসল পরিচয় জানেন?

  • 'মন ফাগুন'-এর সৌমীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা সেন। কয়েক মাস আগেই এসভিএফ প্রযোজিত পরিচালক মৈনাক ভৌমিকের ছবি 'একান্নবর্তী'তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল 'মন ফাগুন' -এর অন্যতম আকর্ষণ ঋষি পিহুর প্রেম। কিন্তু মূল দুই চরিত্র ছাড়াও সেনগুপ্ত বাড়িতে রয়েছে একদল ইয়ং ব্রিগেড যারা সব পরিস্থিতিতে মাতিয়ে রাখে গোটা পরিবারকে। এই ইয়ং ব্রিগেডের মধ্যেই রয়েছে ঋষির খুড়তুতো বোন সৌমী। সিরিয়ালের শুরু থেকেই নজর কেড়েছে সৌমী চরিত্রটি, ফেসবুক, ইন্সটাগ্রামে রয়েছে তাঁর ফ্যান পেজও। এহেন জনপ্রিয় পর্দার সৌমীর বাস্তব জীবন কিন্তু আরও চমকে দেওয়ার মত। 'মন ফাগুন'-এর সৌমীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা সেন। কয়েক মাস আগেই এসভিএফ প্রযোজিত পরিচালক মৈনাক ভৌমিকের ছবি 'একান্নবর্তী'তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

খুব তাড়াতাড়ি 'কিশমিশ'-এর পরিচালক রাহুল মুখার্জীর পরবর্তী ছবি 'দিলখুশ'-এ বিশেষ একটি চরিত্রে দেখা যাবে অনন্যাকে। এর পাশাপাশি নেটফ্লিক্সে অনন্যা বিবিসি প্রযোজিত মীরা নায়ার পরিচালিত 'দ্য স্যুটবল বয়' ওয়েব সিরিজে কাকলি চ্যাটার্জী নামক একটি চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু শুধু সিনেমা, টেলিভিশন, সিরিজ নয় থিয়েটারের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত অনন্যা। তথাকথিত মঞ্চ ছাড়াও অল্টারনেটিভ থিয়েটারে অনন্যার অভিনয় ভূয়সী প্রশংসা পেয়েছে। এই মুহূর্তে 'মন ফাগুন'-এর বর্তমান ট্র্যাকে দেখানো হচ্ছে পিহু-ঋষির বিয়ের মধ্যেই সৌমী খোঁজ পেয়েছে তার মনের মানুষের। এবার কোনদিকে বাঁক নেবে সৌমীর জীবন? উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও বেশ কিছুদিন।

বন্ধ করুন