বাড়ি > বায়োস্কোপ > ঋষির শেষকৃত্যে ফোন হাতে আলিয়া!ট্রোলিংয়ের মুখে পড়লেন রণবীরের গার্লফ্রেন্ড
ঋষির শেষকৃত্যে ফোন হাতে আলিয়া
ঋষির শেষকৃত্যে ফোন হাতে আলিয়া

ঋষির শেষকৃত্যে ফোন হাতে আলিয়া!ট্রোলিংয়ের মুখে পড়লেন রণবীরের গার্লফ্রেন্ড

  • জানুন কী কারণে ঋষি কাপুরের শেষকৃত্যে ফোন হাতে ধরেছিলেন আলিয়া ভাট।

বৃহস্পতিবার ঋষি কাপুরের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুরের গার্লফ্রেন্ড আলিয়া ভাট। আলিয়ার যে ছবি সামনে এসেছে সেখানে মোবাইল হাতে দেখা গেছে অভিনেত্রীকে। দেখে মনে হচ্ছিল তিনি ভিডিয়ো রেকর্ড করছেন। সেই নিয়েই সোশ্যাল মি়ডিয়ায় কুরুচিকর ট্রোলিংয়ের শিকার হতে হয় আলিয়াকে। এই কঠিন সময়ে অভিনেত্রীর উপর অযথা আক্রমণের জবাব দিতে এগিয়ে এল আলিয়ার অনুরাগীরা। তাঁরা প্রমাণ করে দেয় না আলিয়া ভিডিয়ো রেকর্ড করছিলেন না,বরং তিনি ভিডিয়ো কল করছিলেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুরকে। যিনি লকডাউনের কারণে শেষবারের মতো তাঁর বাবাকে দর্শন পর্যন্ত করতে পারলেন না। বাবা হারানো সেই মেয়ের ইচ্ছাপূরণের জন্যই শ্মশানে ভিডিয়ো কল করছিলেন শোকার্ত আলিয়া।


দিল্লিতে ঋষি কাপুর কন্যার শ্বশুরবাড়ি। বৃহস্পতিবার সকালে দিল্লি পুলিশের কাছ থেকে বিশেষ অনুমতি পেলেও বিমান,ট্রেন বন্ধ থাকায় বাবার অন্ত্যেষ্টির জন্য মুম্বই পৌঁছোতে পারেননি ঋদ্ধিমা। সড়কপথে ১৪০০ কিলোমিটার পথ পেরিয়ে শুক্রবার মুম্বই পৌঁছান ঋদ্ধিমা কাপুর সাহানি। ঋদ্ধিমাকে ভিডিয়ো কল করতে করতেও পাশে দাঁড়িয়ে থাকা নীতুকে সান্ত্বনা দিচ্ছিলেন আলিয়া।

অভিনেতা আশিষ চৌধুরীও টুইটারের দেওয়ালে লেখেন, ‘একজন মেয়ে যে শেষবারের জন্য তাঁর বাবাকে দেখতে পর্যন্ত পেল না, তাঁর জন্য ফোনের ক্যামেরা ওই মুহূর্তে ধরে থাকাটা প্রমাণ করে আলিয়া কত বড় মনের মানুষ’।


একজন একটি টেলিভিশন চ্যানেলের ক্লিপিং শেয়ার করে লেখেন,‘দেখ রিমা জৈনজি’র হাতে যে ফোনটা আছে সেটাই আলিয়া ধরেছিল, রিমাজিকে দেখ ঋদ্ধিমাকে ভিডিয়ো কল করছে,দুটোর ব্যাককভার একদম এক’।


রিমা জৈন ফেসটাইম করছেন ঋদ্ধিমাকে, এই ফোনই হাতে ধরে ছিলেন আলিয়া
রিমা জৈন ফেসটাইম করছেন ঋদ্ধিমাকে, এই ফোনই হাতে ধরে ছিলেন আলিয়া

রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেম সম্পর্কের কথা কারুই অজানা নয়। শোনা গিয়েছিল এই বছরই ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বার কথা রণবীর-আলিয়ার। বৃহস্পতিবার রাতে ঋষি কাপুরকের স্মরণে একটি হৃদয়স্পর্শী বিবৃতিও দেন আলিয়া। লেখেন, তোমাকে নিয়ে আর কি বলব! একজন ভীষণ সুন্দর মানুষ...যে আমার জীবনে অনেক ভালোবাসা নিয়ে এসেছে। আজ সবাই লেজেন্ড ঋষি কাপুরের কথা বলছে.. আমিও তাঁকে ছোট থেকে সেইভাবেই চিনে এসেছি। কিন্তু গত দু বছরে সবটা বদলে গেছে। আমি তাঁকে চিনেছি একজন বন্ধু হিসাবে, আমার মতোই চাইনিজ খাবার খেতে ভালোবাসা মানুষ যে সিনেমা পাগল আমার মতো। যে লড়াকু, যাঁর মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে, যিনি খুব ভালো গল্প বলতে পারেন..আর অবশ্যই টুইট করতে ভীষণ ভালোবাসেন এবং বাবা হিসাবেও সমান দায়িত্বশীল!'


View this post on Instagram

❤️❤️❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

গত দু বছর ধরে আমি তোমার কাছে অফুরন্ত ভালোবাসা পেয়েছি। তোমার ওই উষ্ণতা ভরা আলিঙ্গন...আমি সারাটা জীবন মনে রাখব! আমি গোটা বিশ্বকে ধন্যবাদ জানাই তোমার মতো একটা মানুষকে জানতে সুযোগ পাবার জন্য...আজ আমরা সকলেই হয়ত বলতে পারি..উনি আমারদের পরিবারের অংশ-কারণ উনি ঠিক সেইভাবেই আপন করে নিতেন! অনেক ভালোবাসা নিও ঋষি আঙ্কেল! তোমাকে খুব মিস করব! ধন্যবাদ তোমাকে কারণ তুমি একদম তোমার মতো'।

প্রসঙ্গত কাপুর অ্যান্ড সানস ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছেন ঋষি কাপুর ও আলিয়া ভাট।


বন্ধ করুন