বাংলা নিউজ > বায়োস্কোপ > বার্ষিক আয় মাত্র ১০ লক্ষ, স্থাবর সম্পত্তি নেই বিজেপির তারকা প্রার্থী তনুশ্রীর!
তনুশ্রী চক্রবর্তী (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
তনুশ্রী চক্রবর্তী (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

বার্ষিক আয় মাত্র ১০ লক্ষ, স্থাবর সম্পত্তি নেই বিজেপির তারকা প্রার্থী তনুশ্রীর!

  • হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা আসন থেকে ভোটে লড়ছেন টলিপাড়ার এই নায়িকা। 

একুশের বিধানসভা ভোটে বিজেপির অন্যতম তারকা প্রার্থী জুন মালিয়া। হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা আসন থেকে ভোটে লড়ছেন এই অভিনেত্রী।গত ১৮ মার্চ হাওড়ার মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমাও দিয়েছেন তনুশ্রী। সেখানেই নিজের সম্পত্তির বিস্তারিত খতিয়ান জমা দিয়েছেন এই তারকা প্রার্থী। 

গত আর্থিক বছরে তনুশ্রী মোট আয় ছিল মাত্র ১০ লক্ষ ৩১ হাজার ১০০ টাকা। মনোনয়ন পত্রের হলফনামায় এমনটাই জানিয়েছেন তনুশ্রী। পাশাপাশি শ্যামপুরের এই প্রার্থী আরও জানান, তাঁর কোনও স্থাবর সম্পত্তি অর্থাত্ নিজের নামে কোও বাড়ি বা জমি নেই। তনুশ্রীর মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ৪১ লক্ষ টাকা। মাথার উপর রয়েছে ঋণের বোঝাও। যার মোট পরিমাণ ৫ লক্ষ ৫৪ হাজার ৫৫৪ টাকা। 

হলফনামায় বিস্তারিতভাবে বিষয়-আশয়ের খতিয়ান দিয়েছেন তনুশ্রী চক্রবর্তী। মনোনয়ন জমা দেওয়ার সময় নায়িকার হাতে ছিল নগদ  ৫০ হাজার টাকা। বিজেপি প্রার্থীর ব্যাঙ্কে জমা অর্থের পরিমাণ ১৪ লক্ষ ৭৬ হাজার টাকা। তবে বন্ড, শেয়ার, মিউচুয়াল ফান্ডে কোনও সঞ্চয় নেই তনুশ্রী চক্রবর্তীর। নিজের নামে কোনও বাড়ি না থাকলেও ১৬ লক্ষ ৭৫ হাজার ৩০৭ টাকা মূল্যের একটি গাড়ি রয়েছে তনুশ্রীর। নিজের ১৯৫ গ্রাম সোনার গয়না আছে নায়িকার, যার বর্তমান বাজার মূল্য প্রায় ৯ লক্ষ টাকা।

তনুশ্রীর নামে কোনও দেওয়ানি বা ফৌজদারী মামলা নেই, সে কথাও নির্বাচন কমিশনকে জানিয়েছেন বিজেপি প্রার্থী। শ্যামপুর আসনে তৃণমূলের বিদায়ী বিধায় কালীপদ মণ্ডল এবং সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অমিতাভ চক্রবর্তীর সঙ্গে ভোট-যুদ্ধ তনুশ্রীর। হাড্ডাহাড্ডি লড়াই হবে এই আসনে, মত রাজনৈতিক বিশ্লেষকদের। 

বন্ধ করুন