বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেত্রী তৃণা সাহার ডায়েট চার্ট কেমন? জেনে নিন
তৃণার ডায়েটে থাকে কী কী?

অভিনেত্রী তৃণা সাহার ডায়েট চার্ট কেমন? জেনে নিন

  • সোশ্যাল মিডিয়ায় আজকাল নানা ধরণের রিলস বানানো একটা ট্রেন্ড। সেরকমই নানা রকম প্রশ্ন জিজ্ঞেস করারও চল শুরু হয়েছে। সেইরকম একটি খেলাতেই প্রথম ১০জন অনুরাগীর করা প্রশ্নের উত্তর দেন তৃণা যেখানে একজন জানতে চাইলেন তৃণার ডায়েট রুটিন।

ব্যস্ত জীবনে নিজেদের জন্য সময় বার করা সত্যিই কঠিন । কিন্তু তাই বলে নিজের যত্ন না করলে চলে! চরম ব্যস্ত শিডিউলের মধ্যেও কীভাবে নিজের খেয়াল রাখেন পর্দার গুনগুন, ডায়েটে কী থাকে তাঁর? সেটাই ইনস্টাগ্রামে এক অনুরাগীকে জানালেন তৃণা সাহা।

সোশ্যাল মিডিয়ায় আজকাল নানা ধরণের রিলস বানানো একটা ট্রেন্ড। সেরকমই নানা রকম প্রশ্ন জিজ্ঞেস করারও চল শুরু হয়েছে। সেইরকম একটি খেলাতেই প্রথম ১০জন অনুরাগীর করা প্রশ্নের উত্তর দেন তৃণা যেখানে একজন জানতে চাইলেন তৃণার ডায়েট রুটিন। তার উত্তরে তৃণা জানালেন হলুদ মেশানো গরম জল দিয়ে দিন শুরু করেন তিনি।

ব্রেকফাস্টে খান ডিমের সাদা অংশ ও ভেজিটেবল স্যুপ। লাঞ্চের আগে তাঁর চাই লেবু মেশানো চিয়া সিড ওয়াটার। দুপুরে তিনি বাড়ির তৈরি খাবারই খান কিন্তু সালাড আর দই তাঁর চাই-ই চাই । বিকেলে খান ড্রাই ফ্রুটস আর গ্রিন টি। রাতের খাবারে তাঁর সঙ্গী গ্রিলড ফিস বা গ্রিলড চিকেন সঙ্গে সব্জি। আর রাতে শোয়ার আগে একগ্লাস গরম জল । তবে সুস্থ শরীর , ঝরঝরে ত্বক পেতে ৩-৪ লিটার জল খাওয়ার কোনও বিকল্প নেই তাঁর কাছে।

বন্ধ করুন