বাংলা নিউজ > বায়োস্কোপ > Uma: কেন 'উমা' থেকে সরে দাঁড়ালেন মানসী? এতদিনে সামনে এল বিরাট সত্যি!
কেন শো ছাড়লেন মানসী?

Uma: কেন 'উমা' থেকে সরে দাঁড়ালেন মানসী? এতদিনে সামনে এল বিরাট সত্যি!

  • আপতত মানসীর বদলে ঈশিতার চরিত্রে দেখা যাচ্ছে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। ট্রেনে গয়না বড়ি বিক্রি থেকে ক্রিকেট ব্যাট হাতে মাঠ দাপিয়ে বেড়ানো মেয়ের এই আখ্যান শুরু থেকেই জায়গা করে নিয়েছে দর্শক মনে, তেমনটাই জানান দেয় টিআরপি তালিকা। এই সিরিয়ালের অন্যতম পছন্দের একটি চরিত্র ঈশিতা। যে ভূমিকায় কিছুদিন আগে পর্যন্ত দেখা যাচ্ছিল অভিনেত্রী মানসী সেনগুপ্তকে। বাংলা টেলিপাড়ার বেশ জনপ্রিয় মুখ মানসী। এর আগে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় পাওয়া গিয়েছিল মানসীকে। যদিও উমা-য় পুরোদস্তুর পজেটিভ চরিত্রেই দেখা মিলেছে মানসীর। কিন্তু হঠাত্ করে কী এমন হল যে সিরিয়াল ছেড়ে বেড়িয়ে গেলেন মানসী! 

মানসীর 'উমা'  থেকে দাঁড়ানোর কারণটাও আদতে কিন্তু পজিটিভ, আসলে নতুন বছরে একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন মানসী। সেই সূত্রেই আপতত মুম্বইনিবাসী অভিনেত্রী। শ্যুটিংয়ের জেরে বাইরে থাকতে হবে, তাই বাধ্য হয়েই সুশান্ত দাসের উমা থেকে সরে দাঁড়িয়েছেন মানসী। তাঁর পরিবর্তে এখন ঈশিতার ভূমিকায় দেখা যাচ্ছে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে। 

মানসী নিজেই এই সুখবরে শিলমোহর দিয়েছেন। শশী-সুমিত প্রোডাকশনের হিন্দি সিরিয়ালে দেখা যাবে মানসীকে। এই প্রযোজনা সংস্থার আওতায় তৈরিই ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে কাজ করেছিলেন মানসী। সেই সুবাদেই এখনও সম্পর্ক অটুট মুম্বইয়ের এই প্রয়োজনা সংস্থার সঙ্গে। সেই সুবাদেই এসেছে হিন্দি ধারাবাহিকে কাজের সুযোগ। এক সাক্ষাত্কারে মানসী জানিয়েছেন, ‘ওঁরা আমার কাজ পছন্দও করতেন। তখন দুই প্রযোজককেই জানিয়েছিলাম, মুম্বইয়ে গিয়ে কাজ করতে চাই। ওঁরা বলেছিলেন, সুযোগ তৈরি হলেই ডাকবেন। নতুন বছরে সেটাই হতে চলেছে'। 

এখন শুধু টলিগঞ্জের অভিনেতারাই বলিউডে কাজ করতে আগ্রহী তেমনটা নয়, টেলি পর্দার অভিনেতা-অভিনেত্রীরাও ঝুঁকছেন হিন্দি সিরিয়ালের কাজ করবার ইচ্ছা নিয়ে। জি টিভির ‘রিশতো কা মানঝা’ সিরিয়ালটি তো তৈরি হয়েছে বাংলার প্রযোজনা সংস্থার হাত ধরে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ক্রুশল আহুজার পাশাপাশি ভরত কল, মিশমি বনিকদেরও দেখা মিলছে জাতীয় টেলিভিশনে। 

 

 

বন্ধ করুন