বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দোস্তানা ২' থেকে কেন বাদ গেলেন কার্তিক আরিয়ান, জেনে নিন আসল কারণ
সামনে এল ‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়ার কারণ
সামনে এল ‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়ার কারণ

'দোস্তানা ২' থেকে কেন বাদ গেলেন কার্তিক আরিয়ান, জেনে নিন আসল কারণ

  • ধর্মা প্রোডাকশনের সঙ্গে যুক্ত, করণ-ঘনিষ্ঠ এক ব্যক্তির মুখ থেকেই জানা গেল কার্তিক আরিয়ানের বাদ পড়ার আসল কারণ। 

‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন! অনেক কথাও হয়েছে তাঁকে নিয়ে! কিন্তু এখনও সে বিষয়ে মুখ খোলেননি কার্তিক আরিয়ান। বরং, ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘‘আমরা ‘দোস্তানা ২’-এর রিকাস্টিং করব। খুব শীঘ্রই আমরা নতুন কাস্টিং ঘোষণা করব, আপনারা অপেক্ষা করুন’’। সঙ্গে সেই বিবৃতিতে উল্লেখ ছিল, পেশাগত কারণে এই বিষয় নিয়ে আর কথা বলতে চায় না ধর্মা প্রোডাকশন। 

তবে, করণ-ঘনিষ্ঠ এক সূত্র থেকে সম্প্রতি জানা গিয়েছে, ২০১৯ সালে যখন ‘দোস্তানা ২’-র সঙ্গে চুক্তিবদ্ধ হন কার্তিক, তখন তাঁর বাজার দর ছিল ২-৩ কোটি। বর্তমানে ছবি পিছু ১০ কোটি নিতে শুরু করেছেন অভিনেতা। সেই দাবি জানিয়েছিলেন  করণ জোহরকেও। এত কম টাকায় ‘দোস্তানা ২’-তে কাজ না করে,  করণকে তাঁর পারিশ্রমিক বাড়াতে অনুরোধ করেছিলেন। আর করণ তাতে রাজি না হয়ে কার্তিককে ধর্মা প্রোডাকশনের আরও একটি ছবিতে অভিনয়ের সুযোগ দিয়ে পুষিয়ে দিতে চেয়েছিলেন।

প্রথমে কার্তিককে জানানো হয় ‘মিঃ লেলে’ ছবিতে তাঁকে অভিনয় করার সুযোগ দেওয়া হবে। তারপরে কার্তিক জানতে পারেন ‘মিঃ লেলে’-তে তিনি নন, কাজ করছেন ভিকি কৌশল। কিছুদিন পর কার্তিক খবর পান ধর্মার অন্য একটি ছবি ‘যোদ্ধা’-তে কাজ করছেন শাহিদ কাপুর, যদিও সেটি পরে ক্যানসেল হয়ে যায়। তখন সরাসরি করণের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নেন কার্তিক। করণ জোহর তখন কার্তিককে ‘গুঞ্জন সাক্সেনা’খ্যাত পরিচালক সারণ শর্মার নতুন ছবিতে নেওয়ার আশ্বাস দেন। এবার আর মুখের কথায় মেনে নিতে রাজি হননি কার্তিক।  লিখিত দিতে বলেন। আর এতেই চটে যান করণ।  অবশ্য কার্তিকও নাকি করণ জোহর লিখিত না দেওয়া পর্যন্ত ‘দোস্তানা ২’-র জন্য ডেট দিতে রাজি হন না। সবশেষে বিরক্ত করণ সিদ্ধান্ত নেন  তাঁর ছবি থেকে সরিয়ে দেবেন কার্তিক আরিয়ানকে। 

 

বন্ধ করুন