বাংলা নিউজ > বায়োস্কোপ > বুমরাহ-অনুপমা বিয়ের জল্পনা নিয়ে অবশেষে মুখ খুলল অভিনেত্রীর পরিবার
দাবি অস্বীকার নায়িকার মায়ের
দাবি অস্বীকার নায়িকার মায়ের

বুমরাহ-অনুপমা বিয়ের জল্পনা নিয়ে অবশেষে মুখ খুলল অভিনেত্রীর পরিবার

  • জাতীয় দলের সেরা পেসার নাকি দক্ষিণী সুন্দরী অনুপমা পরমেশ্বরণের প্রেমে পড়েছেন!

সম্প্রতি রোমান্টিক কমেডি ছবি ‘থাল্লি পোগাথে’-র শ্যুটিংয়ে ব্যস্ত অনুপমা। ছবির শ্যুটিংয়ের জন্য বিভিন্ন শহরে তাঁকে ঘুরতে হচ্ছে বলে দাবি করেছেন অভিনেত্রীর পরিবার। আপাতত গুটরাতে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

ভারতের অন্যতম সেরা পেশার যশপ্রীত বুমরার সঙ্গে অনুপমা পরমেশ্বরণের সম্পর্কের গুঞ্জন মিথ্য়ে বলে উড়িয়ে দিয়েছেন অনুপমার মা সুনীতা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুনিতা জানিয়েছেন, তাঁদের পরিবার থেকে এই সমস্ত গুজবকে কোনও গুরুত্ব দেওয়া হচ্ছে না। তাঁর মেয়ে শ্যুটিংয়ের কাজে গুজরাতে রয়েছে। বিয়ের কোনও প্রশ্নই উঠছে না। 

প্রসঙ্গত, চলছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ। কিন্তু সেখানে নেই ভারতের অন্যতম সেরা পেশার যশপ্রীত বুমরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন তিনি। ক্রিকেট-বলিউড পতৌদির আমল থেকে হাত ধরাধরি করে চলে। সেই তালিকায় নাাকি এবার নাম জুড়তে চলেছে যশপ্রীতের। দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণের প্রেমে পড়েছেন বুমরাহ। কানাঘুষো শোনা যাচ্ছিল বিয়ের জন্যই ছুটি নিয়েছেন জাতীয় দলের সেরা পেসার। তবে সবটাই যে গুজব তা স্পষ্ট জানিয়ে জানিয়ে হয়েছে অভিনেত্রীর পরিবারের তরফে। এমনকি, বুমরার সঙ্গে সম্পর্কের কথা হামেশাই অস্বীকার করে এসেছেন দক্ষিণী সুন্দরী।

অনুপমা পরমেশ্বরণ তেলুগু এবং মালয়ালম ছবির প্রথম সারির অভিনেত্রী। ১৯৯৬ সালের ১৮ ফেব্রুয়ারি, কেরলের ইরিনজালাকুডায় জন্ম। কোট্টয়মের সিএমএস কলেজ থেকে কমিউনিকেটিভ ইংরেজিতে স্নাতক তিনি। অভিনয়ের পাশাপাশি চর্চা করেন নৃত্যশিল্পেরও। ভালবাসেন বেড়াতে যেতে।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘প্রেমাম’। বক্স অফিসে দারুণ সফল হয়েছিল মালয়ালম ভাষার এই ছবি। এরপরে মালয়ালম ছাড়াও তেলেগু, তামিল, কন্নড় ভাষার ছবি করছেন অনুপমা। ‘জেমস অ্যান্ড চেলিস’, ‘প্রেমাম’ (তেলেগু), ‘কোডি’, ‘কৃষ্ণার্জুনা যুদ্ধাম’, ‘তেজ আই লাভ ইউ’, ‘মানিয়ারইলে অশোকান’সহ বেশ কিছু সিনেমা করেছেন এই অভিনেত্রী। তামিল ছবি ‘কোডি’-তে তিনি অভিনয় করেন ধনুষের বিপরীতে। অভিনয়ের জন্য পেয়েছেন একাধিক পুরস্কারও।

বন্ধ করুন