বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Keol-Rukmini: প্রেমিকার সামনেই কোয়েলের সঙ্গে রোম্যান্সে বুঁদ দেব, কী প্রতিক্রিয়া রুক্মিণীর?

Dev-Keol-Rukmini: প্রেমিকার সামনেই কোয়েলের সঙ্গে রোম্যান্সে বুঁদ দেব, কী প্রতিক্রিয়া রুক্মিণীর?

ফিরছে পাগলু জুটি

‘পাগলু… থোড়া সা করলে রোম্যান্স’, ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে পুরোন স্মৃতি উসকে দিলেন দেব-কোয়েল। হিট জুটিকে দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা, বাদ নেই রুক্মিণীও। 

মৌনি রায়ের পর এবার কোয়েল মল্লিক। রিয়ালিটি শোয়ের জমাটি আসরে প্রেমিকার সামনেই সুন্দরী কোয়েলের সঙ্গে রোমান্স করতে দেখা গেল দেবকে! নায়ক নায়িকার মধ্যে অনস্ক্রিন রোমান্স নতুন কিছু নয়, কিন্তু গার্লফ্রেন্ডের সামনে অন্য নায়িকার সঙ্গে রোম্যান্স- মোটেই সহজ কাজ নয়! তার চেয়েও অবাক করা বিষয় হল সুপারস্টার বয়ফ্রেন্ডকে অন্য নায়িকার সঙ্গে দেখে রুক্মিণীর প্রতিক্রিয়া!

স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি-র মঞ্চে চলতি সপ্তাহে হাজির হচ্ছেন কোয়েল মল্লিক এবং যিশু সেনগুপ্ত। সেই পর্বের আগাম ঝলক সামনে আসতেই শুরু হইচই। শনি-রবি, দুই দিনের এপিসোডেই বিশেষ অতিথি হিসাবে হাজির থাকবেন কোয়েল। এর সুবাদে দীর্ঘদিন পর ‘পাগলু’ জুটিকে একসঙ্গে দেখবে দর্শক।

টলিউডের অন্যতম হিট জুটি দেব-কোয়েল। সুরিন্দর ফিল্মস কর্ণধার, নিসপালে রাণের গৃহিণী একমাত্র নায়িকা যাঁর জুটি দেব এবং জিৎ, দুজনের সঙ্গেই সমান পছন্দ করে দর্শক। শেষবার ‘ককপিট’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এবার রিয়ালিটি শো-এর মঞ্চে ‘পাগলু থোড়া সা করলে রোম্যান্স..’ এর ঝলক দেখবে দেব-কোয়েল ভক্তরা।

আর সেই ঝলকে মুগ্ধ দেবের বান্ধবী রুক্মিণীও। বিচারকের আসনে বসে তাঁকে রীতিমতো সিটি মারতে দেখা গেল দেব,কোয়েলের পারফরম্যান্সের সময়। ককপিটের প্রচার চলাকালীন রুক্মিণীকে বহুবার বলতে শোনা গিয়েছে দেব-কোয়েল তাঁর খুব পছন্দের জুটি। নীল এবং গোলাপি শাড়িতে এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে ঝলমল করলেন কোয়েল। অন্যদিকে খুদে কথাকলির নাচ দেখে মন্ত্রমুগ্ধ যিশু।

আরও পড়ুন- রুক্মিণীর সামনেই মৌনীকে জাপটে ধরলেন দেব! 'ব্রহ্মাস্ত্র'র জুনুনে মজলেন টলি নায়ক?

‘ডান্স ডান্স জুনিয়র’ পরিবারের পুরোনো সদস্য দেব, চলতি সিজনে তাঁর সঙ্গে হয়েছেন রুক্মিণী। পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন মানালিও। অন্যদিকে মেন্টরের ভূমিকায় দেখা যাচ্ছে ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক বসু, ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিতদের। পুজোর আবহে দেব-যিশুর আগমনে জমে যাবে এই ডান্স রিয়ালিটি শো।

বন্ধ করুন