মা হচ্ছেন কোয়েল মল্লিক (সৌজন্যে-টুইটার)
মা হচ্ছেন কোয়েল মল্লিক (সৌজন্যে-টুইটার)

বিবাহ বার্ষিকীতেই মা হওয়ার খবর জানালেন কোয়েল,শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

  • রূপোলি পর্দায় নয় এবার বাস্তবে মা হচ্ছেন কোয়েল মল্লিক। নিজের সপ্তম বিবাহ বার্ষিকীর দিনই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানালেন কোয়েল।

মা হচ্ছেন কোয়েল মল্লিক। শনিবার বিবাহ বার্ষিকীর দিনই এই সুখবর জানালেন টলিউড কুইন কোয়েল। এদিন টুইট বার্তায় নায়িকা স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘দিন এগোচ্ছে..লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’।

শনিবার কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানের বিয়ের সাত বছর পূর্ণ হল। ২০১৩ সালে প্রযোজক নিসপাল রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল। বিয়ের পর ছবির দুনিয়া থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে না নিলেও বেছে বেছে ছবি করাতেই অভ্যস্ত হয়ে পড়েছেন কোয়েল।

কোয়েল এই খবর প্রকাশ্যে আনার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই অভিনেত্রী-প্রযোজক দম্পতি। হবু মা'কে শুভেচ্ছা জানিয়েছেন দেব, শুভশ্রীরা।

দেব লেখেন,'তোদের জন্য খুব খুশি, অভিনন্দন'। শুভশ্রী লেখেন, দারুণ.. শুভেচ্ছা, আমি খুব খুশি হলাম তোমার জন্য'

শুভেচ্ছা জানান ঐন্দ্রিলা সেন, বিক্রম চট্টোপাধ্যায়রাও।


কোয়েল মল্লিককে শুভেচ্ছা জানাচ্ছে গোটা টলিউড
কোয়েল মল্লিককে শুভেচ্ছা জানাচ্ছে গোটা টলিউড

বক্স অফিসে কোয়েলের শেষ ছবি ছিল সাগরদ্বীপে যকের ধন। এছাড়া পুজোয় মিতিন মাসি হিসাবেও দর্শকদের মনে দাগ কেটেছেন তিনি। এ বছর পুজোতেও মিতিন মাসির পরবর্তী ভাগ কেরালায় কিস্তিমাত মুক্তি পাওয়া কথা ঠিক ছিল। যদিও এখন সেই ছবির ভবিষ্যত কী হবে তা নিশ্চিত নয়। তবে সেই সব ভুলে এখন খুদে সদস্যের আগমনের জন্য দিনগুনছে রানে ও মল্লিক পরিবার।

বন্ধ করুন