বাংলা নিউজ > বায়োস্কোপ > Koel Mallick: ৭ মিনিটেই অসাধ্য সাধন করলেন কোয়েল! দেখুন সেই ভিডিয়ো

Koel Mallick: ৭ মিনিটেই অসাধ্য সাধন করলেন কোয়েল! দেখুন সেই ভিডিয়ো

কোয়েল মল্লিক (ছবি-ইনস্টাগ্রাম)

অসম্ভবকে সম্ভব করে দেখালেন কোয়েল! কবীরের মাম্মার অবাক করা কীর্তি। 

একদিকে তিনি মা অন্যদিকে তিনি অভিনেত্রী। দুটো দায়িত্বই দারুণভাবে পালন করছেন কোয়েল মল্লিক। ছেলে কবীরের বয়স প্রায় দেড় বছর, ২০২০ সালের মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছেন কোয়েল। তাই এই সময় ছায়ার মতো ছেলের পাশে থাকার চেষ্টা করেন টলি কুইন। তাই হাতে বড্ড কম সময় নায়িকার। তাই মাত্র ৭ মিনিটেই এই অসাধ্য সাধন করে ফেললেন কোয়েল!

শ্যুটিং-এর আগে কিংবা কোনও অনুষ্ঠানে যেতে হলে মেকআপ করাটা বড় ঝক্কি নায়িকাদের জন্য। তাঁদের পছন্দ হোক কিংবা না হোক, রেডি হতে গেলে ঘন্টার পর ঘন্টা ধরে মেক-আপ হেয়ারস্টাইস নিয়ে মাথা ঘামাতে হয়। কিন্তু জানেন কি মাত্র ৭ মিনিটেই মেকআপ সেরে চমকে দিলেন কোয়েল! সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের মেকআপ করবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে শুরুতে দেখা যাচ্ছে এক্কেবারে নো-মেকআপ লুকে কবীরের মাম্মা। রেডি নেই তাঁর হেয়ারও। এরপর চট জলদি একদম গ্ল্যামার কুইন অবতারে হাজির কোয়েল। 

এই ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘যদিও এটি টাইম ল্যাপস ভিডিয়ো, কিন্তু আমার তৈরি হতে প্রকৃত সময় লেগেছে ৭ মিনিট… তবে হ্যাঁ, আমি নিজে রেডি হলেই এতো কম সময় লাগে’। মুখের বেস মেকআপ থেকে চোখ, ঠোঁট কিছুই বাদ যায়নি… এমনকি স্ট্রেটনার দিয়ে চুলও সেট করতে দেখা গেল কোয়েলকে। 

অনুরাগীরা তো রীতিমতো হয়রান চল্লিশ ছুঁইছুঁই এই টলি ডিভার গ্ল্যামারাস অবতার দেখে। কেউ লিখেছেন, ‘ছোট থেকে তোমাকে এইরকমই দেখে আসছি’। অপর একজন লিখেছেন, ‘এটাকে বলে গ্ল্যামার আর এলিগেন্সের মিশেল’। 

ফ্যাশনবোদ্ধারা রবারবই পছন্দ করেন কোয়েলের স্টাইল স্টেটমেন্ট। এমনি এমনি কী আর তিনি টলি-কুইনের তকমা পেয়েছেন! সংসার,সন্তান আর কেরিয়ার সবটা ব্যালেন্স করে চলছেন রঞ্জিত মল্লিক কন্যা। বক্স অফিসে কোয়েলের শেষ রিলিজ ছিল ‘বনি’। মা হওয়ার আগেই এই ছবির শ্যুটিং সেরেছিলেন কোয়েল। 

বন্ধ করুন