বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্যই মা হয়েছেন, জুম্বার তালে ফিটনেসের মন্ত্র সাধনায় মত্ত কোয়েল মল্লিক
জুম্বার তালে মত্ত কোয়েল 
জুম্বার তালে মত্ত কোয়েল 

সদ্যই মা হয়েছেন, জুম্বার তালে ফিটনেসের মন্ত্র সাধনায় মত্ত কোয়েল মল্লিক

  • নিজেকে ফিট রাখতে আপতত বাড়িতেই জুম্বা ডান্সে মত্ত কোয়েল মল্লিক।

মে মাসেই হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক । সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ফুটফুটে পুঁচকে পুত্র সন্তানের মিষ্টি ছবি । এরপর করোনার শিকারও হতে হয়েছিল কোয়েলকে। তবে আপতত একদম ফিট অ্যান্ড ফাইন টলি কুইন। থাকুক না অতিমারীর ভ্রুকুটি , বাড়িতেই চুটিয়ে শুরু করে দিয়েছেন শরীর চর্চা । বর্তমানে জোর কদমে চলছে তাঁর জুম্বা ট্রেনিং । আপাতত মায়ের দায়িত্ব পালনের সাথে সাথে আবার নিউ নর্মাল আবহের সাথে তাল মিলিয়ে ইন্ডাস্ট্রিতে ফেরার জোর কদমে চেষ্টা চালিয়ে যাচ্ছেন রঞ্জিত কন্যা ।

নিজের জুম্বা ট্রেনার অঙ্কিতার সঙ্গে এই ‘ইজি ব্রিজি’ নাচের ভিডিয়ো পোস্ট করেছেন কোয়েল। যেখানে বয়ে যাচ্ছে লাইকের বন্যা। কোয়েলর এই মিষ্টি নাচ থেকে অনুরাগীদের বক্তব্য- ‘দারুণ, অনেক দিন পর আবার তোমাকে দেখলাম দিদি, খুব ভালো লাগলো, আজ সকালটা তোমাকে দেখে যেন আরও বেশি সুন্দর হয়ে উঠল’। এই ভিডিয়োয় ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ লাইক পড়েছে ইনস্টাগ্রামে। 

কদিন আগেই  কোয়েল , স্বামী নিসপাল সিং , বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিক সকলেরই কোভিড রিপোর্ট পজিটিভ আসে । তবে পরিবারের পুঁচকে সদস্য সুস্থই ছিল । আপাতত কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে আবার স্বাভাবিক রুটিনে ফিরে এসেছেন অভিনেত্রী । আপাতত জুম্বা ডান্সের ছন্দেই নিজের শরীর ও মনকে তরতাজা রাখছেন কোয়েল । 

কিছুদিন আগে শরীর চর্চার আরও একটি ছবি ট্যুইটারে পোস্ট করেছিলেন নায়িকা । সেই ছবির ক্যাপশনে কোয়েল লেখেন, ‘বরের ওয়ার্ডরোব থেকে জামা ধার করে প্রায় একবছর বাদে ফিরে এলাম পুরনো রুটিনে ৷ ফের শুরু আমার ফিটনেস রুটিন ৷ নো পেইন, নো গেইন!’

ছেলের জন্মের দিনই একটি ছবি পোস্ট করে সুখবর ভাগ করে নিয়েছিলেন নায়িকা, তবে ছেলের বয়স চার মাস হলেও এখনও নিজের রাজপুত্রর নাম শেয়ার করেননি কোয়েল-নিসপাল জুটি। খুদের নাম জানতে বেজায় উত্সাহী কোয়েল ভক্তরা।

বন্ধ করুন