বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফ্লাইওভার’-এ সাংবাদিক কোয়েল, প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার
আসছে ফ্লাইওভার
আসছে ফ্লাইওভার

‘ফ্লাইওভার’-এ সাংবাদিক কোয়েল, প্রকাশ্যে ফার্স্ট লুক পোস্টার

  • প্রকাশ্যে কোয়েলের আসন্ন ছবি ‘ফ্লাইওভার’-এর ফার্স্ট লুক পোস্টার।

পরনে শাড়ি… রাতের অন্ধকারে ফ্লাইওভারের উপর দিয়ে স্কুটি ছোটাচ্ছেন কোয়েল। চোখে-মুখে এক অদ্ভূত দৃঢ়চেতা অভিব্যক্তি। এই লুকেই সামনে এলেন অভিনেত্রী, প্রকাশ্যে তাঁর আসন্ন ছবি ‘ফ্লাইওভার’-এর প্রথম ঝলক। শুধু এই ছবির ফার্স্ট লুক পোস্টার নয়, মুক্তির তারিখও ঘোষণা করলেনে কোয়েল।

করোনা সংকট, লকডাউন, ছেলে কবীরের জন্ম- নানান উঠপড়ার মধ্যে দিয়ে গত বছর কেটেছে কোয়েলর। অভিনেত্রী নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর পুজোয় কোয়েলের ‘রক্ত রহস্য’ ছবিটি মুক্তি পেয়েছিল, আর ২০২১-এ আসতে চলেছে ‘ফ্লাইওভার’। এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে কোয়েল লেখেন, ‘নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত… ফ্লাইওভার থিয়েটারে আসছে ২রা এপ্রিল।’

রক্ত রহস্য-এ রেডিও জকি কোয়েলকে দেখেছে দর্শক, আর এবার দেখবে সাংবাদিক কোয়েলকে। পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি এটি, করোনা পূর্ববর্তী সময়েই শ্যুটিং হয়েছে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবির। ফ্লাইওভার বলবে সাংবাদিক বিদিশার গল্প, যে ট্রাফিক নিময় লঙ্ঘন করা নিয়ে খবর লেখে। একদিন রাতে খুনের অভিযোগে গ্রেফতার হবে বিদিশা, আদতে কী সে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে? এই নিয়েই ছবির রহস্যজট।

ছবিতে কোয়েল ছাড়াও দেখা মিলবে গৌরব চক্রবর্তী, রবি শ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়ের।  কোয়েলের কথায়, ‘ফ্লাইওভার পুরোপুরি মানবিকতা আর বাস্তবের সমন্বয়ে বলা এক সাংবাদিকের গল্প। ফ্লাইওভার নিয়ে খবর করতে গিয়ে যে নানা জটিল পরিস্থিতির মুখোমুখি হয়, সেই নিয়েই এগোয় ছবির গল্প’।

ফ্লাইওভার-এর লুকে কোয়েল, গৌরব এবং রবি
ফ্লাইওভার-এর লুকে কোয়েল, গৌরব এবং রবি

করোনাকালে দর্শক সেভাবে হলমুখী নয়, তবে ‘চিনি’, ‘ম্যাজিক’-এর মতো ছবি ভালো ফল করেছে বক্স অফিসে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় আশাবাদী ‘ফ্লাইওভার’ দেখতেও হল ভরাবে বাঙালি সিনেপ্রেমীরা। তাঁর কথায়,  রহস্যের পাশাপাশি ‘এই ছবির আবেগ দর্শকদের মন ছুঁয়ে যাবে’। 

বন্ধ করুন