বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে স্বামী নিসপালকে আদরে ভরালেন কোয়েল, কীভাবে প্রেমপর্ব শুরু হয়েছিল জুটির?
স্বামী নিসপালকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা কোয়েলের

জন্মদিনে স্বামী নিসপালকে আদরে ভরালেন কোয়েল, কীভাবে প্রেমপর্ব শুরু হয়েছিল জুটির?

  • সাত বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন কোয়েল-নিসপাল জুটি। ব্যক্তিগত জীবনকে বরাবরই ব্য়ক্তিগত রাখতে পছন্দ করেন তিনি। প্রেমপর্ব থেকে বিয়ে সবটাই যেন লাইমলাইটের জগত থেকে দূরে রেখেছিলেন তাঁরা।

চেনা স্রোতে গা না ভাসিয়ে নিজস্বতা ধরে রাখাই পছন্দ করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। অভিনেতা রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী দীপার একমাত্র মেয়ে তিনি। ২০০৩ সালে টলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। দেখতে দেখতে টলিউড ইন্ডাস্ট্রিতে ১৯ বছর কাটিয়ে ফেলেছেন।

প্রথম ছবি ‘নাটের গুরু’-তে কোয়েলের বিপরীতে নায়ক ছিলেন জিৎ। এরপর একাধিক হিট বাংলা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন নায়িকা। ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি প্রযোজক নিসপাল সিংহ রানেকে বিয়ে করেন কোয়েল। ব্যক্তিগত জীবনকে বরাবরই ব্য়ক্তিগত রাখতে পছন্দ করেন তিনি। প্রেমপর্ব থেকে বিয়ে সবটাই যেন লাইমলাইটের জগত থেকে দূরে রেখেছিলেন তাঁরা। স্বামীর জন্মদিনে অদেখা দুটি ছবি পোস্ট করে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন নিসপাল।’

আরও পড়ুন: করিনা, দীপিকা থেকে আলিয়া, বিনা মেকআপে কেমন দেখতে বলিউড ডিভাদের? রইল অদেখা ছবি

কেমন করে তাঁদের প্রেমপর্ব? দু'জনের প্রথম দেখা হয়েছিল ১৯৯৯ সালে। রঞ্জিত মল্লিকের সঙ্গে একটি ছবির বিষয়ে কথা বলতে তাঁর বাড়িতে গিয়েছিলেন নিসপাল। সেখানেই প্রথম দেখা হয় সুরিন্দর ফিল্মসের প্রযোজকের সঙ্গে কোয়েলের। যদিও সেই সময় তাঁদের সম্পর্কের দানা বাঁধেনি। ২০০৫ সালে কোয়েলকে ছবিতে অভিনয় করার জন্য অফার দেন নিসপাল। কাকতালীয় ভাবে ছবির নাম হওয়ার কথা ছিল ‘আই লাভ ইউ’। কিন্তু সে ছবি কোনওদিন আদপে তৈরিই হয়নি। তবে শেষ পর্যন্ত দুজনের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে উঠেছিল।

বন্ধুত্ব থেকেই একে অপরের প্রেমে পড়েন কোয়েল-নিসপাল। তাঁদের প্রেমপর্ব ছিল একান্ত ব্যক্তিগত। কাকপক্ষীতেও টের পায়নি। প্রায় সাত বছর সম্পর্কের পর ২০১৩ সালে বিয়ে করেন কোয়েল ও নিসপাল। ঘনিষ্ঠ এবং পরিবারের লোকজনদের নিয়ে বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। বিয়ের সাত বছর পর ২০২০ সালে দম্পতির কোল আলো করে আসে পুত্র সন্তান। আদর করে ছেলের নাম রাখেন কবীর।

বিয়ের পর অনেকটাই কাজ করা কমিয়ে দিয়েছেন কোয়েল। সামঞ্জস্য রক্ষা করেছেন সংসার আর কেরিয়ারের মধ্যে। স্বামী-ছেলেকে নিয়ে সুখী গৃহকোণ অভিনেত্রীর।

 

বন্ধ করুন