বাংলা নিউজ > বায়োস্কোপ > সুখবর! দুর্গাপুজোয় কোয়েল মল্লিকের বাড়িতে বিয়ের আসর, ঘরে আসছে নতুন বউ
কোয়েল মল্লিক (ছবি ইনস্টাগ্রাম)
কোয়েল মল্লিক (ছবি ইনস্টাগ্রাম)

সুখবর! দুর্গাপুজোয় কোয়েল মল্লিকের বাড়িতে বিয়ের আসর, ঘরে আসছে নতুন বউ

  • বিয়ের পিঁড়িতে বসছেন সর্বজয়া খ্যাত অভিনেতা দেবজয় মল্লিক, সম্পর্কে তিনি কোয়েল মল্লিকের তুতো ভাই। 

করোনার জেরে গত বছর দুর্গাপুজোয় বন্ধ ছিল মল্লিক বাড়ির দরজা। কেবলমাত্র পরিবারের উপস্থিতিতেই হয়েছিল মাতৃবন্দনা। এবার অবশ্য মল্লিক বাড়ির দুর্গাপুজোর দ্বার সকলের জন্য খোলা থাকবে কিনা, সে ব্যাপারে কিছু জানাননি কোয়েল। কিন্তু সামনে এল অন্য সুখবর। এবছর দুর্গাপুজোর আবহে শুধু ঢাকের বাদ্যি নয়, বিয়ের সানাইও বাজবে মল্লিক বাড়িতে। আগামী ৮ই অক্টোবর বিয়ের পিঁড়িতে বসতে চলেছে কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক। যাঁকে এই মুহূর্তে সর্বজয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে। হ্যাঁ, দেবজয় নিজেও অভিনেতা। ‘সর্বজয়া’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। 

দেবজয়ের হবু স্ত্রীয়ের নাম, রূপশ্রী চক্রবর্তী। পেশায় নিউট্রিশনিস্ট। ননদ, কোয়েলের সঙ্গে ভারি ভাব হবু বৌদির। টলিউডের বহু তারকার ফিটনেসের চাবিকাঠি রয়েছে রূপশ্রীর হাতে। জানা যাচ্ছে সম্বন্ধ করে বিয়ে হচ্ছে রূপশ্রী-দেবজয়ের, আর সেই পাকা দেখা নাকি বহু বছর আগের। মেয়ে কলেজে পড়বার সময় থেকেই দেবজয়কে জামাই হিসাবে পছন্দ করে রেখেছিলেন রূপশ্রীর বাবা-মা। সাত বছর ধরে একে অপরকে চেনেন দুজনে। প্রথমে বন্ধু থেকে এখন গাঢ় প্রেমের সম্পর্ক রূপশ্রী-দেবজয়ের। দীর্ঘ অপেক্ষার পর এই পুজোয় চার হাত এক হবে। 

দেবজয়-রূপশ্রী 
দেবজয়-রূপশ্রী 

এক সাংবাদমাধ্যমকে রূপশ্রী জানিয়েছেন, কোভিডের নিয়মবিধি মেনেই হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। আমন্ত্রিতদের সুরক্ষার সবরকম ব্যবস্থা করা হবে। মল্লিক বাড়ির বিয়ে বলে কথা, স্বভাবতই নিমন্ত্রিতের তালিকায় থাকবেন টলিপাড়ার তারকারা। জানা গিয়েছে, ৮ অক্টোবর গোলপার্কে বিয়ের অনুষ্ঠান হবে, দু-দিন পর ১০ অক্টোবর চারু মার্কেটে মল্লিক বাড়িতে বসবে বৌভাতের আসর।

শুধু ‘সর্বজয়া’ নয়, এর আগে প্রথমা কাদম্বিনী, সরস্বতীর প্রেম, চিরদিনই আমি য়ে তোমার, সীমানা পেরিয়ে-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন দেবজয়।

বন্ধ করুন