রক্ত রহস্যের একটি দৃশ্যে কোয়েল (সৌজন্যে-ইউটিউব)
রক্ত রহস্যের একটি দৃশ্যে কোয়েল (সৌজন্যে-ইউটিউব)

রক্তরহস্যের ট্রেলার: রহস্য ও মাতৃত্বের আবেগে মোড়া, সামনে এলেন 'স্বর্ণজা' কোয়েল

বাস্তব জীবনে শীঘ্রই মা হচ্ছেন কোয়েল মল্লিক। তবে এবার বড়ো পর্দাতেও এক মায়ের লড়াইয়ের গল্প বলবেন কোয়েল। শনিবার প্রকাশ্যে এল নায়িকার আসন্ন ছবি রক্তরহস্যের ট্রেলার।

আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে শনিবার সামনে এল কোয়েল মল্লিকের আসন্ন ছবি রক্ত রহস্যের ট্রেলার। এক মায়ের জার্নির গল্প বলবে পরিচালক সৌকর্য ঘোষালের এই ছবি। ব্যক্তিগত জীবনেও শীঘ্রই মা হতে চলেছেন কোয়েল। সব মিলিয়ে রিল-রিয়েল মিলে মিশে একাকার। তবুও ব্যক্তিগতভাবে নারী দিবসের জোয়ারে গা ভাসাতে বিশ্বাসী নন কোয়েল। ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এমনটাই বলেন কোয়েল। অভিনেত্রীর কথায় ‘বছরের ৩৬৫ দিনই নারী দিবস এবং পুরুষ দিবস। তবে শুভশক্তি দিয়ে অশুভকে জয় করা যায়। সেই সারল্য, সেই সত্যের, সেই শুভশক্তির সেলিব্রেশনই হল রক্ত রহস্য'।

রেনবো জেলি খ্যাত পরিচালক সৌকর্যর এই ছবিতে রেডিও জকি স্বর্নজার চরিত্রে রয়েছেন কোয়েল। পাঁচ বছর আগে হারিয়ে গিয়েছিল স্বর্নজার সন্তান।এক অজানা ফোন কলে হঠাৎ যেন তাঁর হারিয়ে যাওয়া সন্তানের খোঁজ দিয়ে গেল। কিন্তু নিজের সন্তানকে ফিরে পাওয়ার জেদে কি আরও জটিল রহস্যের জালে জড়িয়ে পড়বে সে? সেই রহস্যের উত্তর দেবে এই ছবি।


দেখুন রক্তরহস্যের ট্রেলার-

রক্তরহস্যের ট্রেলার লঞ্চে কোয়েল, সৌকর্যর সঙ্গে রয়েছেন ঋতব্রত, বাসবদত্তা ও কাঞ্চনা মৈত্র (সৌজন্যে-সুরিন্দর ফিল্মস)
রক্তরহস্যের ট্রেলার লঞ্চে কোয়েল, সৌকর্যর সঙ্গে রয়েছেন ঋতব্রত, বাসবদত্তা ও কাঞ্চনা মৈত্র (সৌজন্যে-সুরিন্দর ফিল্মস)


স্বর্নজার চরিত্রটা ঠিক কেমন?

কোয়েল এদিন জানালেন, 'স্বর্নজাকে নিয়ে যা বলব কম বলা হবে। আমার কেরিয়ারে আমি সবসময়ই খুব স্ট্রং চরিত্র ফুটিয়ে তুলেছি, ভীষণ আত্মবিশ্বাসী। আমি এখানে একজন আরজে-র রোলে অভিনয় করছি। সে ভীষণ নম্র। সম্পর্কের ক্ষেত্রে বা জীবনের ক্ষেত্রে হারতে হারতে এমন পর্যায়ে পৌঁছায় যখন তার কিছু হারাবার নেই, তখন তাঁর জীবন ৩৬০ ডিগ্রী পাল্টে যায়। ভীষণ মিষ্টি একটা গল্প। এটা থ্রিলার কিন্তু ইমোশ্যান ভীষণভাবে জড়িয়ে রয়েছে’।

এদিন রক্তরহস্যের ট্রেলার লঞ্চে গোলাপি দ্যুতি ছড়ালেন কোয়েল
এদিন রক্তরহস্যের ট্রেলার লঞ্চে গোলাপি দ্যুতি ছড়ালেন কোয়েল

পরিচালক সৌকর্য ঘোষাল জানালেন, 'এই সিনেমাটা একটা মায়ের জার্নি। এটা দেখলে প্রশ্ন উঠতে পারে, মা কে? মা কী প্রোটেক্টর? মা কী সবচেয়ে প্রিয় বন্ধু নাকি মাকি সবচেয়ে কাছের মানুষ? এইরকম একটা জার্নির মধ্যে দিয়ে স্বর্নজা যায়। তাঁকে যে যুদ্ধটা করতে হয় সেটা নিয়েই এই ছবিটা'।

ছবিতে কোয়েল ছাড়াও গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন ঋতব্রত মুখোপাধ্যায়। দেখা মিলবে চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়দেরও। ১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে রক্তরহস্য।


বন্ধ করুন