বাংলা নিউজ > বায়োস্কোপ > কোলে বাঁদরকে বসিয়ে খেলা করছেন কোয়েল, ভাইরাল ভিডিয়ো
কোয়েল মল্লিক
কোয়েল মল্লিক

কোলে বাঁদরকে বসিয়ে খেলা করছেন কোয়েল, ভাইরাল ভিডিয়ো

  • ট্রাভেল ডায়েরি থেকে কোয়েলের শেয়ার করা থ্রোব্যাক ভিডিয়ো ভাইরাল।

ঘুরতে ভালবাসেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ছবি প্রায়শই দেখা যায়। কিন্তু করোনা মহামারীর জেরে এখন সব কিছুই নিয়ম-নীতির বেড়াজালে। ফলে বেড়াতে যাওয়ায় বাধ সেধেছে অভিনেত্রীর। তাই স্মৃতির পাতা উলটে ট্রাভেল ডায়রির ছবি পোস্ট করেন কোয়েল। 

২০১৮ সালে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গিয়েছিলেন কোয়েল। সেখানের চিড়িয়াখানায় পশুপাখিদের সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছিলেন অভিনেত্রী। পুরনো সেই ভিডিয়ো নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘থ্রো ব্যাক টু ট্র্যাভেল ডায়ারিজ ২০১৮…. বালি, ইন্দোনেশিয়া!!!’ থ্রোব্যাক ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে বেড়াতে যাওয়াকে দারুণ মিস করছেন অভিনেত্রী।

ভিডিয়োতে নীল রঙের টপের সঙ্গে ডেনিম ব্লু জিনস পরে দেখা গেছে কোয়েলকে। সেখানে দেখা যাচ্ছে, একটি বাঁদরকে কোলে নিয়ে বসে আছেন তিনি। বাঁদরকি খাবার হাতে ব্যস্ত। অভিনেত্রীকে চিড়িয়াখানার আরও অন্যান্য পশুপাখির সঙ্গে সময় কাটাকে দেখা যাচ্ছে। কখনও সাদা রঙের কাকাতুয়ার মাথায় হাত বোলাতে দেখা গেছে তাঁকে। আবার কখনও হরিনের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি। 

 

 

বন্ধ করুন