বাংলা নিউজ > বায়োস্কোপ > কোয়েলের ‘সানসাইন’, ছেলে কবীরকে কোলে নিয়ে ছবি পোস্ট নায়িকার- কী বললেন শুভশ্রী?

মন খারাপের আবহে মন ভালো করা ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ হলেও নিজের ব্যক্তিগত জীবনের খুব বেশি মুহূর্ত উঠে আসে না কোয়েলের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তাই তো ছেলের জন্মের প্রায় পাঁচ মাস পর দ্বিতীয় ছবি ও নাম প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। আর বৃহস্পতিবার কবীরকে কোলে নিয়ে নতুন ছবি পোস্ট করলেন টলি-কুইন কোয়েল। ছবির ক্যাপশনে লিখে দিলেন- ‘সানসাইন’। হ্যাঁ, সূর্যের আলোর মতোই উজ্জ্বল আর দীপ্ত এই ভালোবাসার ঝলক। কোয়েল জীবনে যে আলোর ঝিকিমিকি এনে দিয়েছেন এই খুদে তা বলাই যায়। 

ছবিতে কোয়েলের দেখা মিলল কাঁথা স্টিচে কাজ করা অফ হোয়াইট শাড়িতে। তার উপর হয়েছে লাল-হলুদ,কালো সুতোর কাজ। অন্যদিকে হলুদ পোশাকে পাওয়া গেল কবীরকে। দেখতে দেখতে বেশ বড় হয়ে গেল কোয়েল মল্লিক,নিসপাল সিং রানে পুত্র। 

কোয়েলের এই ইনস্টাগ্রাম পোস্টে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন টলি তারকা সহ কোয়েলের অগুনতি ভক্ত। টলিপাড়ার অপর 'ইয়াম্মি মাম্মি' শুভশ্রী লিখেছেন- ‘কিউটি পাই’, ঐন্দ্রিলা সেন একগুচ্ছ হার্টের ইমোজি যোগ করেছেন কমেন্ট বক্সে। ভক্তরা বলছেন- ‘মিষ্টি মায়ের মিষ্টি ছেলে’।

গত ৫ই মে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে কবীরের জন্ম দেন কোয়েল। সেইদিন সোশ্যাল মিডিয়া পোস্টে নিসপাল সিং রানে ঘরনি জানান- 'আমাদের ছোট্ট সোনা আজ পৃথিবীতে এসেছে। এই আনন্দটা আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিলাম। আপনাদের সকলের আর্শীবাদ প্রার্থনা করছি'।

এরপর দূর্গা অষ্টমীর শুভদিনে ছেলের নাম ঘোষণার পাশাপাশি পাঁচ মাসের কবীরের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন কোয়েল। সেখানে একফ্রেমে দেখা মেলে কবীর-নিসপাল এবং কোয়েলের।

২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল। আর বিয়ের সাত বছর পর মা হলেন নায়িকা। পুজোয় মুক্তি পেয়েছে কোয়েল মল্লিক অভিনীত ‘রক্তরহস্য’। সেখানেও এক মায়ের চরিত্রেই দর্শক পেয়েছে নায়িকাকে। মু্ক্তির অপেক্ষায় রয়েছে কোয়েল-পরমব্রত অভিনীত ‘বনি’। 

বন্ধ করুন