বাংলা নিউজ > বায়োস্কোপ > Koel Mallick: শ্যুটে বেবি বাম্প নিয়ে কোয়েল, প্রেগন্যান্ট ভিডিয়ো ভাইরাল, ফের সুখবর নাকি?

রবিবার কোয়েল মল্লিকের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে হলুদ পোশাকে দেখা মিলেছে নায়িকার। আর তা দেখেই রব উঠেছে ফের কি তিনি মা হতে চলেছেন?

দেখা যাচ্ছে শ্যুটে ব্যস্ত কোয়েল মল্লিক। পরিষ্কার বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্পখানা। আর তা দেখেই সুখবরের আশায় নেচে উঠেছেন ভক্তরা! যদিও ভিডিয়ো শেয়ার করে কোয়েল বলেই দিয়েছেন, ‘বনি সিনেমার বিহাইন্ড দ্য সিন মোমেন্ট’। এই সিনেমায় প্রেগন্যান্ট অবস্থায় দেখা গিয়েছিল কোয়েলকে।

২০২১-র পুজোতে মুক্তি পেয়েছিল ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ‘বনি’কেই চলচিত্রে ফুটিয়ে তোলো হয়েছে। প্রবাসী বাঙালি সব্যসাচী (পরমব্রত) আর প্রতিভা (কোয়েল)। সন্তানের আসার খবরে যাঁদের আনন্দ ছিল আকাশছোঁয়া। তবে সব বদলে যায়, যখন সন্তানের জন্ম হয়, দেখা যায় সে ঠিক স্বাভাবিক বাচ্চার মতো না। এদিকে ওরা দু'জনেই জানতে পারে ওদের সদ্যোজাত ছেলেকে নিয়ে চলছে গভীর চক্রান্ত। দর্শকদের কাছে বেশ প্রশংসা পেয়েছে এই ছবি।

প্রসঙ্গত, ২০২০ সালের মে মাসে যখন দেশজুড়ে লকডাউন চলছিল, সেই সময়ই পৃথিবীর আলো দেখে কবীর। নিসপাল আর কোয়েলের প্রথম সন্তান সে। কাজের ফাঁকে ছেলের সাথেই সময় কাটাতে পছন্দ করেন নায়িকা। মাঝেমধ্যে ছেলের ভিডিয়ো বা ছবি শেয়ার করে নিতেও ভোলেন না!

বন্ধ করুন