বাড়ি > বায়োস্কোপ > দ্বিতীয় পরীক্ষাতেও করোনা রিপোর্ট পজিটিভ কোয়েল মল্লিকের, কাটল না আশঙ্কা
করোনা কাঁটায় বিদ্ধ মল্লিক পরিবার (ছবি-ফেসবুক)
করোনা কাঁটায় বিদ্ধ মল্লিক পরিবার (ছবি-ফেসবুক)

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা রিপোর্ট পজিটিভ কোয়েল মল্লিকের, কাটল না আশঙ্কা

  • যদিও রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে সূত্রের খবর।

করোনা কাঁটায় বিদ্ধ মল্লিক পরিবার। সদ্যই মা হয়েছেন টলি নায়িকা কোয়েল মল্লিক। এর মাঝেই অনুরাগীদের উত্কন্ঠা বাড়িয়ে গত ১০ই জুলাই নায়িকা টুইট বার্তায় জানিয়েছিলেন তিনি করোনা পজিটিভ। শুধু কোয়েলই নন, কোভিড-১৯ এর রিপোর্ট পজিটিভ এসেছিল কোয়েলের স্বামী নিসপাল সিং রানে, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকেরও।  সূত্রের খবর, কোয়েল মল্লিকের করোনার দ্বিতীয় রিপোর্টও পজিটিভ এসেছে। করোনা মুক্ত নন স্বামী নিসপাল এবং মা দীপা মল্লিকও। তবে আশার কথা বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের নাকি দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। যদিও আনুষ্ঠানিকভাবে এই নিয়ে কোনও তথ্য দেননি কোয়েল। 

সূত্রের খবর, গত ১৭ই জুলাই মল্লিক পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার দ্বিতীয় নমুনা নেওয়া হয়েছিল, মঙ্গলবার রিপোর্ট হাতে এসেছে। কিন্তু স্বস্তির খবর নেই কোয়েল ভক্তদের জন্য। যদিও রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ হওয়ায় কিছুটা হাঁফ ছেড়ে বাঁচল পরিবারের সদস্য ও কোয়েল অনুগামীরা। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বালিগঞ্জের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নায়িকা ও তাঁর পরিবার।

করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেই কোয়েলের স্বামী,প্রযোজক নিসপাল সিং রানে জানিয়েছিলেন সুস্থ রয়েছে তাঁদের সদ্যোজাত। নিসপালের বাবা-মা অর্থাত্ কোয়েলের শ্বশুর-শাশুড়ি এই মুহূর্তে তাঁদের সন্তানের দেখভাল করছে। করোনার কবল থেকে মুক্ত পরিবারের সবচেয়ে খুদে সদস্য। 

বন্ধ করুন