বাংলা নিউজ > বায়োস্কোপ > Koel Mallick: মা'কে বরণে কোয়েল, মন খারাপের বেলায় বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী
কোয়েলর বিজয়া
কোয়েলর বিজয়া

Koel Mallick: মা'কে বরণে কোয়েল, মন খারাপের বেলায় বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী

  • মল্লিক বাড়ির ঘরের মেয়ে বরণ করে নিল উমা-কে। 

চার দিনের হাসি-আনন্দ নিমেষে ফুরিয়ে গেল! ঢাকের বোলে বিসর্জনের সুর। আজ উমার কৈলাসে ফেরার পালা, মন ভারাক্রান্ত বাঙালির। তবুও হাসি মুখেই মা-কে বরণ করে নিচ্ছে সকলে। তালিকায় বাদ নেই টলি তারকারাও। কলকাতার বনেদি পুজোগুলোর অন্যতম মল্লিক বাড়ির পুজো। এই পুজোর বাড়তি আকর্ষণ অবশ্যই কোয়েল মল্লিক। পুজোর কটা দিন ঘরের মেয়ে হিসাবে মায়ের পুজোর সব আয়োজনে যোগ দেন কোয়েল। এবারও তার ব্যতিক্রম হয়নি। ছেলেকে নিয়ে পুজোর কটা দিন মল্লিকবাড়িতেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। 

দশমীর দিন নিয়ম-রীতি মেনে মা-কে বরণ করে নিলেন অভিনেত্রী। দশমীর দিন লাল শাড়িতে ধরা দিলেন কোয়েল। মা দুর্গাকে সিঁদুরে রাঙিয়ে দিতে দেখা গেল কবীরের মা-কে, সেই সিঁদুর নিজের সিঁথিতেও ছুঁইয়ে নিলেন নিসপাল সিং ঘরনি।

এদিন সকলের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা ভাগ করে নেন অভিনেত্রী। সঙ্গে হাসি মুখে জানান, ‘আসছে বছর আবার হবে’। মন খারাপ সঙ্গে থাকবে ঠিকই, তবে এক বছর ধরে মায়ের অপেক্ষায় দিন গোনা শুরু হবে কাল থেকেই। 

একদিকে যেমন বাড়ির পুজো চুটিয়ে এনজয় করেছেন কোয়েল, তেমনই কাজেও ব্যস্ত থেকেছেন নায়িকা। দুর্গাপুজোয় হলে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘বনি’। ছবিতে কোয়েলের সঙ্গে দেখা মিলেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের। 

বন্ধ করুন