বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee with Karan: সেক্স করার সময় কোন গান শুনতে হয় রণবীরকে জানেন? শুনে হাঁ করণ

Koffee with Karan: সেক্স করার সময় কোন গান শুনতে হয় রণবীরকে জানেন? শুনে হাঁ করণ

রণবীর আর দীপিকার সেক্স সিক্রেট ফাঁস কফি উইথ করণ-এ

জলদি শুরু হচ্ছে ‘কফি উইথ করণ’ সিজন ৭। আর এই চ্যাট শো-র প্রথম তারকা জুটি হলেন রণবীর সিং ও আলিয়া ভাট। দু'জনেই আপাতত কাজ করছেন করণের পরিচালনায় নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে। একেবারে প্রথম এপিসোডই জমিয়ে দিলেন এই তিনের জুটি। আলিয়ার ‘সুহাগরাত’ থেকে শুরু করে রণবীরের ‘সেক্স প্লে লিস্ট’ নিয়ে চর্চা হল খুল্লামখুল্লা।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে আলিয়াকে প্রশ্ন করছেন করণ ভারতীয় বিয়ের এমন এক মিথ (শ্রুতি), যা তিনি বিয়ে করার পর বুঝেছেন পুরোটাই ভ্রান্ত। তাতে আলিয়ার জবাব, ‘সুহারাত বলে কিছু হয় না। কারণ তুমি ক্লান্ত থাক।’ আর এতেই হো হো করে হেসে ওঠেন তাঁর ‘গল্লি বয়’ সহ-অভিনেতা।

এর একটু পরেই দেখা যাচ্ছে রণবীর বলছেন সেক্সের জন্য তাঁর কাছে আলাদা প্লেলিস্ট আছে। আর সেটা শুনে তো খিলখিলিয়ে হাসি বেরিয়ে আসে আলিয়া-করণের মুখ থেকে। এপিসোডেচ আরেক মজাদার মুহূর্ত হল করণ জোহরের অনুরোধে যখন আলিয়া নিজের সঙ্গে সবচেয়ে বেশি মানানসই হিসেবে বেছে নেয় বরুণ ধাওয়ানকে। সোফা ছেড়ে উঠে সটান বাড়ির পথে হাঁটা লাগান রণবীর।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ প্রসঙ্গে বলতে গেলে ছবিতে এই দুই তারকা ছাড়াও দেখা মিলবে ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনকে। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-র আগে সিনেমার মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৭ জুলাই বিকেল ৭টার সময় Disney+ Hotstar-এ দেখা মিলবে কফি উইথ করণ-এর সাত নম

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.