বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের শো-এ অনন্যার বুদ্ধিমত্তা দেখে ‘গর্বিত’ বাবা চাঙ্কি, মেয়ের প্রশংসাও করলেন
মেয়ে অন্যাকে নিয়ে গর্বিত চাঙ্কি পান্ডে

করণের শো-এ অনন্যার বুদ্ধিমত্তা দেখে ‘গর্বিত’ বাবা চাঙ্কি, মেয়ের প্রশংসাও করলেন

  • 'ওর মধ্যে সেই সততা কখনই হারানো উচিত নয়', মেয়ে অনন্যার উদ্দেশে বললেন চাঙ্কি পান্ডে।

সম্প্রতি করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী অনন্যা পান্ডে। শো-এ মেয়ের উপস্থিতি দেখে প্রশংসা করেছেন অভিনেতা-বাবা চাঙ্কি পান্ডে। 

শো-এর গত সপ্তাহের পর্বে ‘লাইগার’-এর সহ অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা। প্রথমবার কোনও ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। ছবির পরিচালনায় পুরী জগন্নাথ। প্রযোজনায় করণ জোহর। বিজয়ের হিট ফিল্ম অর্জুন রেড্ডির সামনে যৌনতার কথা বলার জন্য ভক্তরা প্রশংসা করেছেন অনন্যার।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মেয়ে অনন্যার সম্পর্কে বলেন, ‘মনে হচ্ছে যেন বিশ্বের শীর্ষে আছি। ও নিজেকে কেডব্লিউকে (কফি উইথ করণ)-এ খুব সুন্দরভাবে বহন করেছে। আমি ওকে নিয়ে খুব গর্বিত। ওর মধ্যে এই সততা কখনই হারানো উচিত নয়।’

শোতে, করণ জোহর অনন্যাকে প্রশ্ন করেছিলেন, তিনি অর্জুন রেড্ডিকে ভালোবাসেন কিনা, এই নামের ছবিতে বিজয় অভিনীত চরিত্রটি। অনন্যা জবাবে বলেছেন, ‘সত্যি বলতে আমি অনুভব করি, লোকে যদি তাঁর (বিজয় দেবেরকোন্ডা) কাছে আসে তবে আমি নিশ্চিত এরকম লোক আছে। শুধু আমার চারদিকে তেমন কোনও মানুষ নেই। আমি নিজের কোনও বন্ধুদের এর সঙ্গে থাকার পরামর্শ দেব না। আমি কিন্তু এমনই।’

পাশাপাশি একই এপিসোডে করণ জোহর এবং কার্তিক আরিয়ানে মধ্যে পেসমোকারের মতো কাজ করেন অনন্যা। করণ কার্তিকের বাকবিতণ্ডার কথা গোটা বলিউড জানে। অনুষ্ঠানের চূড়ান্ত কুইজ রাউন্ডে, করণ অনন্যা এবং বিজয় উভয়কেই সেলিব্রিটিদের ফোন করে বলতে বলেন, 'আরে করণ এটা আমি।' অনন্যা কার্তিককে ডেকে তাঁর কাছে সাহায্য চান। তিনি রাজি হয়ে বললেন, 'আরে করণ এটা আমি'। পরে, করণ খেলায় অংশগ্রহণের জন্য কার্তিককে ধন্যবাদ জানান।

বন্ধ করুন