বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan 7: ‘ও বহিরাগত ছিল তবুও..’, অনিলের এই মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ
জ্যাকি শ্রফ একটি নতুন সাক্ষাত্কারে তাঁর সাফল্য সম্পর্কে অনিল কাপুরের বক্তব্য সম্পর্কে কথা বলেছেন

Koffee With Karan 7: ‘ও বহিরাগত ছিল তবুও..’, অনিলের এই মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ

  • অনিল কাপুর বলেছেন, তিনি জ্যাকি শ্রফকে দেখে নিরাপত্তাহীনতায় ভুগতেন। স্মরণ করেছিলেন যে জ্যাকি যখন 'এ-লিস্টার' ছিলেন, তখন তিনি 'ছোট রোল' করতেন। নতুন এক সাক্ষাত্কারে, তাঁর সাফল্য সম্পর্কে অনিল কাপুরের বক্তব্য সম্পর্কে কথা বলেছেন জ্যাকি শ্রফ।

সম্প্রতি করণ জোহরের শো ‘কফি উইথ করণে’র ১১ নম্বর পর্বে হাজির হয়েছিলেন অভিনেতা অনিল কাপুর। ওই একই পর্বে হাজির ছিলেন অভিনেতা বরুণ ধাওয়ানও। সুভাষ ঘাইয়ের ব্যানারে একটি ফিল্ম পাওয়ার পরে জ্যাকি শ্রফের সাফল্য সম্পর্কে ‘নিরাপত্তাহীনতায়’ ভুগেছিলেন অনিল। সম্প্রতি সেই নিয়ে কথা বলেছিলেন অভিনেতা। 

অনিল কাপুর বলেছিলেন, ‘আমি যখন আমার কেরিয়ার শুরু করি তখন অবশ্যই সানি (দেওল) ছিলেন, সেখানে সঞ্জু (সঞ্জয় দত্ত) ছিলেন।’ করণ যখন জ্যাকি শ্রফের নাম তুলতেই অনিল বলেন, ‘জ্যাকি একভাবে বহিরাগত ছিলেন কিন্তু তবুও তিনি পরিচিতি গড়েছেন। সুভাষ ঘাইয়ের প্রথম ব্রেক। তাই তিনি নিজেও একজন এ-লিস্টারের মতো হয়ে গিয়েছেন এক ঘোষণার পর। আমি ছোট্ট একটা রোল করেছিলাম দক্ষিণ ভারতীয় ছবিতে। আমি একধরনের অনুভব করেছিলাম, এটা ভালো লাগছে না। তাহলে কেন?’ আরও পড়ুন: ‘ও প্রথম সারির তারকা হয়ে উঠেছিল, আমি ছোট রোল করতাম’, জ্যাকিকে হিংসা করতেন অনিল?

করণ জিজ্ঞাসা করেন, ‘আপনার কী মনে হয়েছিল, জ্যাকি যিনি একজন ইন্ডাস্ট্রির ভিতরের মানুষ ছিলেন না, একজন বহিরাগত যাকে সুভাষ ঘাই বিশেষাধিকার দিয়েছিল? আপনি কিছু অনুভব হয়েছিল...?’ উত্তরে অনিল বলেন, 'আমার এখনও এটাই মনে হয়। যেদিন আমি যশ চোপড়ার ছবিতে সই করি, আমার মনে হয়েছিল, 'ওহ এখন আমি ভালো আছি'। হোস্ট আবার জিজ্ঞেস করেন, ‘সেই সময়ে আপনি কি জ্যাকির সাফল্য নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছিলেন?’ অনিল পালটা বলেন, ‘আচ্ছা হ্যাঁ। ও বিরাট সফলতা পেয়েছে।’ আরও পড়ুন: স্টান্ট ডবলের সঙ্গে সেট থেকে ভাইরাল শাহরুখের ছবি! দর্শক মুগ্ধ ‘বানরাস্ত্র’য়

এখন, কফি উইথ করণে অনিলের বক্তব্য সম্পর্কে কথা বলতে গিয়ে, জ্যাকি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘আপনার বড় ভাইয়ের দিকে তাকিয়ে ওহ বলা স্বাভাবিক... তবে আমি জানি ও এমন একজন মানুষ যে সত্যিই, মন থেকে আমার জন্য যত্নশীল। ও যেগুলি এত সুন্দর করে বলেছে অন্য অনেকেই বলার সাহস রাখে না। ও মন থেকে খুব পরিষ্কার। যা অনুভব করে মুখে বলে দেয়। এটা আমার কাছে কৃতিত্বের সমান, যখন আমার পরিসীমার মধ্যেই কারও কাছ থেকে এত সম্মান পাই।’ আরও পড়ুন: হৃতিকের 'বিক্রম বেদা'য় গান গেয়েছেন স্নিগ্ধজিৎ-অনন্যা! মুক্তি পেল ‘অ্যালকোহলিয়া'

প্রতীক গান্ধী এবং শারমিন সেহগালের সঙ্গে জ্যাকি শ্রফকে পরবর্তীতে ‘অতিথি ভুতো ভব’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। অ্যাকশন ফিল্ম ফাইটারে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা যাবে অনিলকে। রণবীর কাপুরের সঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ ছবিতেও রয়েছেন তিনি। 

বন্ধ করুন