বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee with Karan: অক্ষয়ের কোলে চেপে সামান্থার আবির্ভাব! 'কফি উইথ করণ'-এর নয়া পর্বের ঝলক প্রকাশ্যে

Koffee with Karan: অক্ষয়ের কোলে চেপে সামান্থার আবির্ভাব! 'কফি উইথ করণ'-এর নয়া পর্বের ঝলক প্রকাশ্যে

‘কফি উইথ করণ’-এর নতুন পর্ব মাতিয়ে দেবেন অক্ষয়-সামান্থা।

যেমন তেমন ভাবে নয়। এক্কেবারে ছবির মতো করেই আবির্ভাব হল দু'জনের। নায়িকাকে কোলে তুলে নিয়ে এলেন নায়ক। করণের অতিথির আসনে বসতেই বইল প্রশংসার বন্যা।

গল্প যত এগবে, বাড়বে উত্তেজনা। ছবির ক্ষেত্রে কমবেশি এই সূত্রই মেনে করণ জোহর। শোয়ের ক্ষেত্রেও ব্যতিক্রম হল না। 'কফি উইথ করণ'-এর তৃতীয় পর্বে অতিথি আসছেন এই মুহূর্তের সব চেয়ে চর্চিত দুই তারকা। অক্ষয় কুমার এবং সামান্থা প্রভু।

যেমন তেমন ভাবে নয়। এক্কেবারে ছবির মতো করেই আবির্ভাব হল দু'জনের। নায়িকাকে কোলে তুলে নিয়ে এলেন নায়ক। করণের অতিথির আসনে বসতেই বইল প্রশংসার বন্যা। অক্ষয় এবং সামান্থার সাফল্যের খতিয়ান দিলেন সঞ্চালক। এর পরেই অভিনেত্রী জানান, অক্ষয়ের কোলে সওয়ার হতে তাঁর খারাপ লাগেনি মোটেই!

এখানেই শেষ নয়। 'কফি উইথ করণ'-এর মঞ্চে নাচতেও দেখা যাবে দুই তারকাকে। অক্ষয়-সামান্থার খুনসুটিতে মজে ভক্তরা।

বাকি সব কিছুর মতোই থাকবে র‍্যাপিড ফায়ার রাউন্ড। করণের প্রশ্নবাণের মুখে পড়বেন অক্ষয়। জানতে চাওয়া হয়, স্ত্রী টুইঙ্কল খন্নাকে নিয়ে ক্রিস রক মস্করা করলে কী করবেন অভিনেতা? স্বভাবসিদ্ধ রসিকতায় অক্ষয়ের উত্তর, 'ওঁর শ্রাদ্ধের খরচ দেব।'

বোমা ফাটিয়েছেন সামান্থাও। রাখঢাক না করেই বলেছেন, 'পৃথিবীর অসুখী বিয়েগুলির জন্য তুমিই দায়ী। তুমি জীবনটাকে 'কভি খুশি কভি গম'-এর মতো করে দেখাও। কিন্তু বাস্তবটা কেজিএফ'-এর মতো।' অভিনেত্রীর এই বক্তব্য শুনে লজ্জা পেয়ে যান সঞ্চালক স্বয়ং।

আগামী বৃহস্পতিবার 'কফি উইথ করণ'-এর এই পর্ব দেখা যাবে। অক্ষয়-সামান্থার যুগলবন্দি দেখতে মুখিয়ে দর্শক।

বন্ধ করুন