বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: ক্রিকেট খেলেন রোহিত শেট্টি! স্ক্রিপ্টের অভাবে বেআব্রু মিস্টার পারফেকশনিস্ট আমির
সমালোচনার মুখে আমির।

Aamir Khan: ক্রিকেট খেলেন রোহিত শেট্টি! স্ক্রিপ্টের অভাবে বেআব্রু মিস্টার পারফেকশনিস্ট আমির

  • ক্যুইজ পর্বে দুই তারকাকে একের পর এক প্রশ্ন করে চলেছিলেন করণ। চটজলদি উত্তরও দিচ্ছিলেন তাঁরা। ভারতীয় ক্রিকেট দলের তিনজন খেলোয়াড়ের নাম বলতে বলা হয় দু'জনকে।

ছিল রুমাল, হয়ে গেল বিড়াল!

'কফি উইথ করণ'-এর কী মহিমা! অবলীলায় ঘোল খাইয়ে দিল স্বয়ং আমির খানকে। এই অনুষ্ঠানের সুবাদেই নতুন করে ট্রোল-কটাক্ষ ধেয়ে আসছে অভিনেতার দিকে।

ভাবছেন তো কী হয়েছে? কেনই বা আমিরকে নিয়ে নতুন করে চর্চা? বিষয়টা একটু স্পষ্ট করে বলা যাক।

করণ জোহরের অতিথির আসনে বসেছিলেন আমির এবং করিনা কাপুর খান। চলছিল দেদার আড্ডা, খুনসুটি। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সঞ্চালকের দিকে কঠিন সব প্রশ্ন ছুড়ে দেন অভিনেতা। নাস্তানাবুদ হচ্ছিলেন করণ। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। তার পরেই সব ঘেটে ঘ!

(আরও পড়ুন: আমিরের করা ট্রোল কঙ্গনার কথা মনে করাল করণকে! বদনাম শুনে যা বললেন…)

ক্যুইজ পর্বে দুই তারকাকে একের পর এক প্রশ্ন করে চলেছিলেন করণ। চটজলদি উত্তরও দিচ্ছিলেন তাঁরা। ভারতীয় ক্রিকেট দলের তিনজন খেলোয়াড়ের নাম বলতে বলা হয় দু'জনকে। সময় ব্যয় না করেই উত্তর দেন আমির। বলতে শুরু করেন, 'কোহলি, রোহিত শেট্টি…'

(আরও পড়ুন: সত্যি কি নাক উঁচু স্বভাবের কারণে বলি-পার্টিতে যান না আমির? ফাঁস করলেন নিজেই)

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের ভুল নাম বলে মুহূর্তেই ট্রোলের 'খোরাক' হয়ে ওঠেন আমির। রোহিত শর্মার পরিবর্তে তাঁর মুখ ফস্কে বেরিয়ে যায় বিখ্যাত বলিউড পরিচালকের নাম। মিস্টার পারফেকশনিস্ট যে এমন কাণ্ড করবেন, তা বোধ হয় কেউ স্বপ্নেও ভাবেননি। এমনকী হাসি চাপতে ব্যর্থ করণ-করিনাও। আমিরের জবাব হোহো করে হেসে ওঠেন তাঁরাও তৎক্ষণাৎ নিজের ভুল শুধরে নেন অভিনেতা। কিন্তু তত ক্ষণে যা হওয়ার, তা তো হয়েই গিয়েছে!

একেই তাঁর 'লাল সিং চাড্ডা'কে নিয়ে বিতর্কের শেষ নেই। তার উপর শেট্টি-শর্মা গুলিয়ে ফেলে সেই বিতর্কের পালেই আরও হাওয়া দিলেন আমির।

(আরও পড়ুন: নিজের ঢাক নিজেই পেটালেন করিনা! ‘আমি খাঁটি,হাজারটা PR,ম্যানেজারের দরকার নেই আমার')

'কফি উইথ করণ' যেন বলিউডের আঁতুড়ঘর। এই অনুষ্ঠানের মহিমায় বিতর্কে জড়িয়েছেন অতি সাবধানী তারকারাও। সেই তালিকায় নিজের নাম সামিল করলেন আমির।

বন্ধ করুন