বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের শোতে কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের তারিখ বলে ফেলল শাহিদ, ‘বাচ্চা হেবি দেখতে হবে’

করণের শোতে কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের তারিখ বলে ফেলল শাহিদ, ‘বাচ্চা হেবি দেখতে হবে’

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের খবর দিলেন শাহিদ। 

শাহিদের মতে চলতি বছরের শেষেই নাকি আসবে সুখবর, আর তা কখনই সিনেমার খবর নয়। 

‘কফি উইথ করণ’-এর নতুন সিজন আসা মানেই তারকাদের হাঁড়ির খবর ফাঁস হওয়া। তাই তো গসিপ প্রেমীরা একটা এপিসোডও মিস করেন না। এবারে করণ জোহরের কফি কাউচে বসতে চলেছেন শাহিদ কাপুর আর কিয়ারা আডবানি। আর এই এপিসোডেও বেশ ভালোই আলোচনা চলল সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে কিয়ারার প্রেম নিয়ে।

ঠিক আগের এপিসোডেই একসঙ্গে এসেছিলেন সিদ্ধার্থ আর ভিকি। সেখানে হালকা করে প্রেমের আভাস দিয়ে ফেলেছিলেন ‘শেরশাহ’ অভিনেতা। তবে কিয়ারা একেবারে বাঁধনছাড়া। তাই তো যখন করণ বললেন ‘স্পেশাল ফ্রেন্ড’ (বিশেষ বন্ধু), তাঁর জবাব এল ‘বিশেষ বন্ধুর থেকেও বেশি’। আর এরপরই শাহিদ পাশ থেকে বলে বসলেন, ‘খুব গুডলুকিং কাপল কিন্তু’। আর তাতে করণের জবাব, ‘বাচ্চারা দারুণ দেখতে হবে’। এখানেই শেষ নয়, শাহিদ বলে বসলেন চলতি বছরের শেষের দিকেই আসবে বড় খবর। আর সেটা সিনেমার খবর নয় একেবারেই। 

আরও পড়ুন: বয়কটে বলিউড, দক্ষিণের চিরঞ্জিবীর ‘ছোট ভাই’ হয়ে গদফাদারে সলমন, দেখুন টিজার

কিয়ারা আডবানি আর সিদ্ধার্থ মলহোত্রা গত ২ বছর ধরে একে-অপরের সঙ্গে সম্পর্কে আছেন বলে খবর। যদিও এই নিয়ে এখনও মুখে রা কাটেননি কেউই। ‘শেরশাহ’-তে কাজ করার সময়তেই দানা বাধে প্রেমটা। তারপর সম্পর্ক লুকিয়েই রেখেছিলেন। মাঝে ভুল ভুলাইয়া ২ মুক্তির সময় রটে যায় তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। যদিও পরে ইদ পার্টিতে একসঙ্গে হাজির হয়ে বুঝিয়ে দেন তাঁরা সে খবর ভুয়ো। এখন তো শোনা যাচ্ছে, লিভ ইনও করছেন! 

আরও পড়ুন: ‘গন্ধরাজ গাড়ি’! সবুজ গাড়ি কিনে ট্রোলড মিঠাইয়ের পিঙ্কিজি, অনন্যার গাড়ির দাম কত

আপাতত প্রেমটা অনেকটাই খুল্লামখুল্লা। ৭৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন কিয়ারা। আর সেখান থেকে ‘প্রেমিক’কেই কেটে বাদ দিয়ে দিয়েছিলেন! আর তাতে সিদ্ধার্থ কমেন্ট করেন, ‘ধন্যবাদ আমাকে কেটে বাদ দেওয়ার কারণে।’ আর তাতে কিয়ারা জবাব দেন, ‘কেন তোমার হাতটা তো আছে!’

আর কমেন্টের এই থ্রেডে দুজনের একাধিক ভক্তও মন্তব্যও করেন। একজন লিখেছেন, ‘তোমরা ভিকি আর ক্যাটরিনার মতো সোজা বিয়ের খবর তাই না?’ আরেকজন লিখেছেন, ‘আরে কিয়ারা কেন তুমি কাটলে সিদ্ধার্থকে ভিডিয়ো থেকে। এটা কিন্তু ঠিক হয়নি।’ একাধিক লাফিং ইমোজি পড়েছে এখানে। আরেক ভক্ত আবার লিখেছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আমার ড্রামা খুব ভালো লাগে। প্লিজ করে যাও।’

বন্ধ করুন