বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: ঈশানের সঙ্গে থাকাকালীনই বিজয়ের সঙ্গে রগরগে প্রেম? অবশেষে অনন্যার পর্দা ফাঁস
বিজয়ের জন্য ভাঙে অনন্যা-ঈশানের সম্পর্ক?

Ananya Panday: ঈশানের সঙ্গে থাকাকালীনই বিজয়ের সঙ্গে রগরগে প্রেম? অবশেষে অনন্যার পর্দা ফাঁস

Ananya Panday-Vijay Deverakonda: 'লাইগার'-এর প্রচারে 'কফি উইথ করণ'-এ এসেছিলেন অনন্যা এবং বিজয় দেবেরকোন্ডা। একসঙ্গে কাজের সুবাদে 'ঘনিষ্ঠ বন্ধু' হয়ে ওঠেন নায়ক-নায়িকা। জানালেন, একসঙ্গে ডেটেও গিয়েছিলেন তাঁরা।

ছবির মতোই বর্ণিল তাঁর জীবন। প্রেম আসে… প্রেম যায়। এই তো কয়েক মাস আগে মাদক-কাণ্ডে জড়িত প্রেমিকার মন ভালো করতে একগুচ্ছ ফুল নিয়ে ছুটে গিয়েছিলেন। একটু স্বস্তি পেতেই হারিয়ে গিয়েছিলেন শহর থেকে দূরে। কিন্তু সেই প্রেম টিকল কোথায়! চুপিচুপি যে ভাবে সম্পর্ক গড়ে উঠেছিল, সকলের অগোচরে ঠিক সে ভাবেই পথ আলাদা হল দু'জনের। অনন্যা পাণ্ডে এবং ঈশান খট্টর এখন প্রাক্তন। ইন্ডাস্ট্রিতে এই গুঞ্জন যদিও নতুন নয়। তবে এ বার তাতে শিলমোহর বসালেন করণ জোহর স্বয়ং।

'লাইগার'-এর প্রচারে 'কফি উইথ করণ'-এ এসেছিলেন অনন্যা এবং বিজয় দেবেরকোন্ডা। একসঙ্গে কাজের সুবাদে 'ঘনিষ্ঠ বন্ধু' হয়ে ওঠেন নায়ক-নায়িকা। জানালেন, একসঙ্গে ডেটেও গিয়েছিলেন তাঁরা। ব্যস, গসিপের গন্ধ পেয়েই নড়েচড়ে বসেন করণ। অনন্যাকে তাঁর সটান প্রশ্ন, 'ঈশানের সঙ্গে প্রেম করতে করতেই বিজয়ের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলে?' বিজয় যদিও সামাল দেওয়ার চেষ্টা করেন। বলেন, নিছক বন্ধু হিসাবেই ডেটে গিয়েছিলেন তাঁরা।

এর পরেই অনন্যার ঘোষণা, 'এই মুহূর্তে আমি একা। কেউ জানতে চাইছে না। তবু বলছি, আমি একা।' চাঙ্কি-কন্যার বক্তব্যকে মান্যতা দিয়ে করণ বলেন, 'ঈশানের সঙ্গে তোমার বিচ্ছেদ হয়ে গিয়েছে।'

অনন্যা যদিও সেই কথা না শোনার ভান করেছিলেন। কিন্তু করণ কী আর ছাড়ার পাত্র! তিনি বললেন, 'তুমি ঈশানের সঙ্গে প্রেম করছিলে। তার পর তোমাদের বিচ্ছেদ হয়। সবাই জানে তোমাদের সম্পর্কের কথা।'

অনন্যা খানিক অপ্রস্তুত হলেও জনসমক্ষেই তাঁর প্রেমের ইতিহাস গড়গড়িয়ে বলে গেলেন করণ। প্রশ্ন তোলেন কার্তিক আরিয়ানের সঙ্গেও অভিনেত্রী সমীকরণ নিয়েও।

বন্ধ করুন