বাংলা নিউজ > বায়োস্কোপ > ইংরেজি গ্রামার ভুল অনন্যার! গাড়ির মধ্যে সেক্স করেন বিজয়,সিক্রেট ফাঁস করণের শো-এ

ইংরেজি গ্রামার ভুল অনন্যার! গাড়ির মধ্যে সেক্স করেন বিজয়,সিক্রেট ফাঁস করণের শো-এ

‘কফি উইথ করণ’ সিজন ৭-এ বিজয়-অনন্যা

‘কফি উইথ করণ’ সিজন ৭-এ বিশেষ অতিথি ‘লাইগার’ জুটি অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবেরাকোন্ডা। শো-এ এসে ফাঁস করলেন একগুচ্ছ সিক্রেট-

‘কফি উইথ করণ’ সিজন ৭-এ চতুর্থ এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবেরাকোন্ডা। এই এপিসোডে ফাঁস হবে ‘লাইগার’ জুটির একগুচ্ছ সিক্রেট। বিজয়ের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যাবে করণকে। অন্যদিকে, অনন্যার সঙ্গে আদিত্য রায় কাপুরের কী কোনও রসায়ন তৈরি হচ্ছে? প্রশ্ন তুলবেন শো-এর হোস্ট।

আসন্ন এপিসোডের প্রোমো ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন করণ জোহর। সেখানেই দেখা গিয়েছে, প্রাণোচ্ছ্বল অনন্যা পাণ্ডেকে তিনি প্রশ্ন করেন, ‘আমি আমার পার্টিতে দেখেছি…।’ সঙ্গে সঙ্গে করণকে থামিয়ে অনন্যা বলেন, ‘না না তুমি কিছু দেখতে পাওনি।’ এরপরই পরিচালক-প্রযোজকের প্রশ্ন, ‘তোমার আর আদিত্য রায় কাপুরের মধ্য়ে কী চলছে?’ প্রশ্ন শুনে একদম চুপ অভিনেত্রী। পাশের থেকে ফোড়ন কেটে বিজয় বলেন, ‘ওহহহ..’।

আরও পড়ুন: ‘পো পো পো…’ করতে করতেই উর্বশীর মুকুটে নতুন পালক! শুনলে মাথা বনবন করে ঘুরবে

বছর খানেক ধরে ইশান খট্টরকে ডেট করতেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। যদিও ইশান এবং অনন্যা নেটমাধ্যমে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। জানুয়ারিতে রাজস্থান থেকে ফিরে আসার পর মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ২০২০ সালে ছবি ‘খালি পিলি’তে কাজ করেন তাঁরা একসঙ্গে। এরপর তাঁরা ডেটিং শুরু করেছিলেন বলে জানা যায়। গত বছর সিদ্ধান্ত চতুর্বেদীর দিওয়ালি পার্টিতেও এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল।

ব়্যাপিড ফায়ার রাউন্ডের সময় করণ বিজয়কে যৌনতায় লিপ্ত হওয়ার সবথেকে পাগল করা জায়গা সম্পর্কেও জিজ্ঞেস করেন। অনন্যা আন্দাজ করেন ‘আজ সকাল’ হবে। করণ তাঁকে সংশোধন করে বলেন 'এটি আজ সকালে'। অভিনেতা যখন 'গাড়িতে' উত্তর দেন, তখন করণ জিজ্ঞাসা করেন, এটি খুব অস্বস্তিকর ছিল না। বিজয় বলেন, 'মরিয়া সময়' মানুষকে এমন কাজ করতে বাধ্য করে।

অনন্যা এবং বিজয় বর্তমানে তাঁদের আসন্ন সিনেমা ‘লাইগার’-এর প্রচারে ব্যস্ত। ছবিতে বিজয় একজন এমএমএ যোদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন। অভিনেতা রাম্যা কৃষ্ণান বিজয়ের মায়ের ভূমিকায় এবং অনন্যা পান্ডে বিজয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন বক্সিং কিংবদন্তি মাইক টাইসন।

হিন্দি, তামিল ও তেলুগু সহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে ছবিটি। প্রাক্তন বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসনের উপর নির্ভর করে তৈরি এই ছবি। আগামী ২৫ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘লাইগার’।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল আজ বিকেল থেকে বন্ধ থাকবে মদের দোকান, মাথায় হাত পড়ল সুরাপ্রেমীদের, কেন?‌ 'আমেঠি থেকে লড়বেন?' বাউন্সারের হাত থেকে বাঁচতে কার ঘাড়ে দায় চাপালেন রাহুল? গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল গরম পড়তেই দাদ-হাজা আর ত্বকের নানা সমস্যা? ওষুধ নয়, ঘরোয়া উপাদানেই এসব কমান

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.