বাংলা নিউজ > বায়োস্কোপ > ইংরেজি গ্রামার ভুল অনন্যার! গাড়ির মধ্যে সেক্স করেন বিজয়,সিক্রেট ফাঁস করণের শো-এ
‘কফি উইথ করণ’ সিজন ৭-এ বিজয়-অনন্যা

ইংরেজি গ্রামার ভুল অনন্যার! গাড়ির মধ্যে সেক্স করেন বিজয়,সিক্রেট ফাঁস করণের শো-এ

  • ‘কফি উইথ করণ’ সিজন ৭-এ বিশেষ অতিথি ‘লাইগার’ জুটি অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবেরাকোন্ডা। শো-এ এসে ফাঁস করলেন একগুচ্ছ সিক্রেট-

‘কফি উইথ করণ’ সিজন ৭-এ চতুর্থ এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবেরাকোন্ডা। এই এপিসোডে ফাঁস হবে ‘লাইগার’ জুটির একগুচ্ছ সিক্রেট। বিজয়ের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যাবে করণকে। অন্যদিকে, অনন্যার সঙ্গে আদিত্য রায় কাপুরের কী কোনও রসায়ন তৈরি হচ্ছে? প্রশ্ন তুলবেন শো-এর হোস্ট।

আসন্ন এপিসোডের প্রোমো ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন করণ জোহর। সেখানেই দেখা গিয়েছে, প্রাণোচ্ছ্বল অনন্যা পাণ্ডেকে তিনি প্রশ্ন করেন, ‘আমি আমার পার্টিতে দেখেছি…।’ সঙ্গে সঙ্গে করণকে থামিয়ে অনন্যা বলেন, ‘না না তুমি কিছু দেখতে পাওনি।’ এরপরই পরিচালক-প্রযোজকের প্রশ্ন, ‘তোমার আর আদিত্য রায় কাপুরের মধ্য়ে কী চলছে?’ প্রশ্ন শুনে একদম চুপ অভিনেত্রী। পাশের থেকে ফোড়ন কেটে বিজয় বলেন, ‘ওহহহ..’।

আরও পড়ুন: ‘পো পো পো…’ করতে করতেই উর্বশীর মুকুটে নতুন পালক! শুনলে মাথা বনবন করে ঘুরবে

বছর খানেক ধরে ইশান খট্টরকে ডেট করতেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। যদিও ইশান এবং অনন্যা নেটমাধ্যমে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। জানুয়ারিতে রাজস্থান থেকে ফিরে আসার পর মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ২০২০ সালে ছবি ‘খালি পিলি’তে কাজ করেন তাঁরা একসঙ্গে। এরপর তাঁরা ডেটিং শুরু করেছিলেন বলে জানা যায়। গত বছর সিদ্ধান্ত চতুর্বেদীর দিওয়ালি পার্টিতেও এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল।

ব়্যাপিড ফায়ার রাউন্ডের সময় করণ বিজয়কে যৌনতায় লিপ্ত হওয়ার সবথেকে পাগল করা জায়গা সম্পর্কেও জিজ্ঞেস করেন। অনন্যা আন্দাজ করেন ‘আজ সকাল’ হবে। করণ তাঁকে সংশোধন করে বলেন 'এটি আজ সকালে'। অভিনেতা যখন 'গাড়িতে' উত্তর দেন, তখন করণ জিজ্ঞাসা করেন, এটি খুব অস্বস্তিকর ছিল না। বিজয় বলেন, 'মরিয়া সময়' মানুষকে এমন কাজ করতে বাধ্য করে।

অনন্যা এবং বিজয় বর্তমানে তাঁদের আসন্ন সিনেমা ‘লাইগার’-এর প্রচারে ব্যস্ত। ছবিতে বিজয় একজন এমএমএ যোদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন। অভিনেতা রাম্যা কৃষ্ণান বিজয়ের মায়ের ভূমিকায় এবং অনন্যা পান্ডে বিজয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন বক্সিং কিংবদন্তি মাইক টাইসন।

হিন্দি, তামিল ও তেলুগু সহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে ছবিটি। প্রাক্তন বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসনের উপর নির্ভর করে তৈরি এই ছবি। আগামী ২৫ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘লাইগার’।

বন্ধ করুন