বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee with Karan 7: কার সঙ্গে রোম্যান্টিক ডেটে যেতে চান আলিয়া? দেখুন কফি উইথ করণের নতুন প্রোমো
‘কফি উইথ করণ ৭’-এর প্রোমো দেখে নিন। 

Koffee with Karan 7: কার সঙ্গে রোম্যান্টিক ডেটে যেতে চান আলিয়া? দেখুন কফি উইথ করণের নতুন প্রোমো

  • ৭ জুলাই থেকে আসছে ‘কফি উইথ করণ’ সিজন ৭-এর প্রোমো। ডিজনি+হটস্টারে দেখতে পারবেন আপনারা। 

‘কফি উইথ করণ’-এর নতুন চ্যাট শো নিয়ে আসছেন করণ জোহর। মঙ্গলবার সামনে এল এই সেলেব্রিটি চ্যাট শো-র ৭ নম্বর সিজনের প্রোমো। আর তাতে আগের সিজনগুলোর কিছু বিশেষ মুহূর্ত ফুটে উঠল ট্রেলারে। সঙ্গে সেই মুহূর্তও যখন আলিয়া জানিয়েছিলেন তিনি কার সঙ্গে যেতে চান রোম্যআন্টিক ডিনারে। এমনকী, ভিকি-ক্যাটরিনার প্রেমের হদিসও মিলবে এখান থেকেই।

ইনস্টাগ্রামে ‘কফি উইথ করণ’-এর প্রোমো শেয়ার করে নিয়েছেন করণ নিজেই। ৭ জুলাই থেকে ডিজনি+হটস্টারে শুরু হবে এটি। প্রোমোর ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা আরও বড়, আরও গরম, আরও ভালো ও গরম গরম পুরো। ৭ জুলাই থেকে আসছে ৭ নম্বর সিজন।’

প্রোমোতে আগের সিজনের হাইলাইটস দেখে স্পষ্ট বুঝতে পারবেন আলিয়া-ক্যাটরিনাদের প্রেমের আগুন জ্বলেছিল অনেকদিন থেকেই। করণ তাই তো যখন আলিয়াকে প্রশ্ন করেন তিনি কার সঙ্গে রোম্যান্টিক ডিনারে যেতে চান, উত্তর আসে রণবীর কাপুর। আর ক্যাটরিনা-ভিকিও একে-অপরের প্রতি যে টান আছে তার আভাস দিয়েছিল এই শো-তেই।

কাজের সূত্রে, লম্বা সময় পর পরিচালকের কুর্সিতে বসেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে। সিনেমায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, শাবনা আজমি, ধর্মেন্দ্র ও জয়া বচ্চন। ইতিমধ্যেই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং শেষ। ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি ছবির মুক্তি পাওয়ার কথা।

 

বন্ধ করুন